সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বুধবার, ২২ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু স্টেডিয়ামের ঘাস নিয়ে আপত্তি ম্যানইউর

স্পোর্টস ডেস্ক:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে খেলাধুলায় নানান আয়োজন করা হবে। আগামী বছর ১৭ই মার্চ থেকে পরের বছর ১৭ই মার্চ পর্যন্ত ‘মুজিববর্ষ’ পালিত হবে। ‘মুজিববর্ষে’ প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসতে পারে ইংলিশ প্রিমিয়ার লীগের জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

সেই সুবাদে আজ ঢাকায় এসেছেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ৪ প্রতিনিধি। বাংলাদেশে আসার আগে এখানকার নিরাপত্তা, ভেন্যু ও আবাসিক সুযোগ-সুবিধা দেখে নিবে তারা। আজ বিকেলে তারা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ঘুরে ঘুরে দেখেন। সেখানেই মাঠের ঘাস নিয়ে আপত্তি তুলেছেন তারা। তাদের প্রশ্ন, এক মাঠে ৫ রকমের ঘাস কেন?

বিষয়টি জানালেন এই ইভেন্টের উপদেষ্টা সাবেক ফুটবলার আবদুল গাফ্‌ফার। তিনি জানালেন, ‘তারা আজ বিভিন্ন বিষয় দেখছেন। তাদের সন্তুষ্টই মনে হয়েছে। তবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ঘাস ৫ রকমের কেন প্রশ্ন তুলেছেন। আমরা বলেছি এখন প্রাক-মৌসুম। তাই এ মন অবস্থা। এগুলো ঠিক করে নেওয়া যাবে।’

ইংল্যান্ডের জনপ্রিয় এই ক্লাবটি বাংলাদেশে আসলে জাতীয় ফুটবল দলের সঙ্গে তাদের প্রীতি ম্যাচ আয়োজন করার আভাসও দিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এসব বিষয়েই আজ চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: