সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৮ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৩৭ জন এমপিওভুক্তসহ ২৭ জন শিক্ষক পেলেন বিএড স্কেল

স্টাফ রিপোর্টার ::

সিলেটের ৩৭ জন শিক্ষককে এমপিওভুক্ত করা হয়েছে পাশাপাশি ২৭ জন বিএড স্কেল দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। গত রোববার (২৪ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে অনুষ্ঠিত কমিটির নিয়মিত সভায় এ সিদ্ধান্ত হয়।
শিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, সিলেটের ৩৭জন সহ সারা দেশে এমপিওভুক্ত হলেন স্কুল-কলেজের ৮৯৬ শিক্ষক ও কর্মচারী। চলতি নভেম্বর মাস থেকে তাঁদের এমপিও কার্যকর হবে। শিক্ষা মন্ত্রণালয়ের সভায় তিনজন কর্মকর্তা, অধিদপ্তরের দুইজন পরিচালক, ৯জন আঞ্চলিক উপপরিচালকসহ প্রায় ৩৫ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
নতুন এমপিওভুক্তদের তালিকায় বরিশাল জেলায় ৫০ জন, চট্টগ্রামের ৭১ জন, কুমিল্লা ৫৩, ঢাকা ২০৯, খুলনায় ৯৮, ময়মনসিংহ ৯৫, রাজশাহীতে ৮৭ এবং রংপুরে ১৮৯। তারা সবাই বিভিন্ন সময়ে নিয়োগ পেলে অনলাইনে আবেদন করেছিলেন। এছাড়াও অফলাইনে আবেদনকারীদের মধ্যে ৭ জনকে এমপিওভুক্তির সিদ্ধান্ত নিয়েছে এমপিও কমিটি।
এছাড়াও ভুল সংশোধন আছে ১ হাজার ১৯২। বদলি ৩০০, পদোন্নতি ১৮২ এবং ৫৪ জনকে বকেয়া দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছ।
অপরদিকে বেসরকারি স্কুল-কলেজের ৫৪৩ জন শিক্ষককে বিএড স্কেল দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের এমপিও কমিটি। একই সাথে স্কুল-কলেজের ৮৯৬ শিক্ষক ও কর্মচারীকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। শিক্ষা অধিদপ্তরের একটি সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।
সিলেট অঞ্চলের ২৭ জন ছাড়া অন্যান্যদের মধ্যে বিএড স্কেল পেলেন বরিশাল অঞ্চলের ৬০ জন, চট্টগ্রামের ৪০ জন, কুমিল্লার ৪৯ জন, ঢাকার ৯২ জন, খুলনার ৭১ জন, ময়মনসিংহের ৬০ জন, রাজশাহীর ৫২ জন, রংপুরের ৯২ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: