সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত ডাকাত লকন্দর নিহত, আহত ৬ পুলিশ

ছাতক সংবাদদাতা:: ছাতকে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত ডাকাত সর্দার লক্ষন্দর আলী (৩৫) নিহত হয়েছে। রোববার রাতে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ভূইগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লক্ষন্দর আলী উপজেলার সিংচাপইড় ইউনিয়নের হবিপুর গ্রামের মৃত কলমদর আলীর পুত্র। পুলিশের দাবী, লকন্দর কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র মামলাসহ ১২টি মামলা রয়েছে। এ ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

পুলিশ সূত্র জানায়, রোববার সকালে অভিযান চালিয়ে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের হবিপুর গ্রামের মৃত কলমদর আলীর পুত্র ডাকাত সর্দার লক্ষন্দর আলীকে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে সাথে নিয়ে রোববার রাত দেড়টার দিকে দক্ষিণ খুরমা ইউনিয়নের ভূইগাঁও এলাকায় তার সঙ্গীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে অভিযান চালাতে গেলে তার সঙ্গীরা পুলিশের ওপর চড়াও হয় এবং পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

এসময় আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুড়লে পালানোর সময় গুলিবিদ্ধ হয়ে ডাকাত সর্দার লক্ষন্দর আলী মারা যায়। এ ঘটনায় এসআই শাহ জামাল, এসআই শাহাবুদ্দীনসহ ৬ পুলিশ সদস্য আহত হয়। পরে ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৪টি রামদা ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: