fbpx

সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৭ পাকিস্তানি জঙ্গি ঢুকেছে ভারতে, হাই অ্যালার্ট জারি

নিউজ ডেস্ক:: ভারতে ঢুকে পড়েছে ৭ পাকিস্তানি জঙ্গি। নিরাপত্তার নজরদারি এড়িয়ে নেপাল হয়ে ভারতে ঢুকেছে তারা। ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার রিপোর্টে বলা হয়েছে, অনুপ্রবেশকারী পাকিস্তানি জঙ্গিরা এখন দু’টি দলে ভাগ হয়ে উত্তরপ্রদেশের গোরক্ষপুর ও অযোধ্যায় আত্মগোপন করে রয়েছে তাদের পরবর্তী লক্ষ্য, জম্মু-কাশ্মীরে অনুপ্রবেশ করা। লক্ষ্যে পৌঁছতে ইতিমধ্যেই পাকিস্তান মদতপুষ্ট ওই জঙ্গিরা উপত্যকায় তাদের লোকাল কনট্যাক্টের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে।

জানা গেছে, ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার রিপোর্ট সামনে আসার পরপরই আত্মগোপন করে থাকা ওই ৭ পাকিস্তানি জঙ্গির খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি করা হচ্ছে। তবে, এখনও পর্যন্ত ওই জঙ্গিরা সুরক্ষা বাহিনীর ধরা ছোঁওয়ার বাইরে।

গোয়েন্দা সূত্রে জানা গেছে, এই মুহূর্তে কাশ্মীরের নিয়ন্ত্রণরেখা জুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তা। মাছি গলারও উপায় নেই। উপত্যকায় নিরাপত্তার এই বাড়াবাড়িতে বিকল্প পথে, নেপাল সীমান্ত হয়ে ভারতে জঙ্গি ঢোকাচ্ছে পাকিস্তান।

যে সাত জঙ্গি ভারতে অনুপ্রবেশ করেছে, তাদের পাঁচ জনকে ইতিমধ্যেই শনাক্ত করতে পেরেছেন গোয়েন্দারা। এরা হল মহম্মদ ইয়াকুব, আবু হামজা, মহম্মদ শাহবাজ, নিসার আহমেদ ও মহম্মদ কাউমি চৌধুরী।

বাক দু-জনের পরিচয় এখনও জানা যায়নি। রিপোর্ট হাতে আসা মাত্র, রাজ্যগুলিকে অ্যালার্ট করা হয়েছে। পুলিশ হন্যে হয়ে খুঁজছে এই পাকজঙ্গিদের। যদিও, একজনেরও নাগাল মেলেনি।

ভারতীয় গোয়েন্দারা জানতে পেরেছেন, ভারতে আত্মগোপন করে থাকার জন্য স্থানীয় সোর্সকে কাজে লাগাচ্ছে জঙ্গিরা। প্রত্যেকের কাছেই আছে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ। কোথায় যে তারা নাশকতা চালাবে, সে বিষয়ে কোনও ধারণাই নেই গোয়েন্দাদের।

ওই সূত্র বলছে, ভারতে যে কোনও ভাবে সন্ত্রাসবাদী হামলা চালাতে মরিয়া পাকিস্তান। যে কারণে কাশ্মীর দিয়ে জঙ্গি ঢোকাতে না পেরে, নেপাল সীমান্তকে তারা বেছে নিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: