সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রীর কবরের পাশেই শায়িত হলেন আজিজ

নিউজ ডেস্ক:: চলচ্চিত্রে ভিলেনের সহযোগী হয়ে তাকে কানপরা দিতে দিতে ওস্তাদ এই আজিজ। এমন অসংখ্য চরিত্রে দেখা গিয়েছে তাকে। দীর্ঘ অনেক দিন ধরেই কাজ করছেন বাংলা চলচ্চিত্রে। সেই সুবাদে ঢাকাই সিনেমার অনেকের সাথে কাজ করার সুযোগ হয়েছে তার। তবে তার অভিনয়ের পাল্লাটা বেশি জমে উঠতো ভিলেন ডিপজলের সাথে। তার সহযোগী হয়ে তাকে নানা রকম কু পরামর্শ দেওয়া। নায়ক মান্নার সাথে তার সখ্যতা ছিল বেশ।

কিন্তু অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন এই অভিনেতা। গতকাল শনিবার রাতে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় তার স্ত্রীর কবরের পাশেই তাকে দাফন করা হয়েছে। শেষ ইচ্ছে মতো স্ত্রীর কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন কালা আজিজ। চলচ্চিত্র শিল্পী সমিতির সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

কালা আজিজের স্ত্রী ব্রেইন স্ট্রোক করে মারা যাওয়ার পর থেকে তিনি একটু একটু করে অসুস্থ হয়ে পড়েন। স্ত্রীর চিকিৎসার পেছনে অনেক টাকা খরচ করেছিলেন কিন্তু তাও বাঁচাতে পারেন নি। স্ত্রীর চিকিৎসার পেছনে খরচ করতে গিয়ে তিনি নিঃস্ব হয়ে পড়েছিলেন। এরপর নিজেই ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। টাকার অভাবে করাতে পারেন নি নিজের চিকিৎসা।

গেল জুলাই মাসে আজিজের সঙ্গে আলাপকালে তিনি জানিয়েছিলেন, আমার স্ত্রীর মৃত্যুর পর আমি নিঃস্ব হয়ে যাই। তার পেছনে অনেক টাকা খরচ করেও তাকে বাঁচাতে পারিনি। আমি ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছি। আমার পায়ে পানি চলে এসেছে। কিন্তু চিকিৎসা করাতে পারছিনা।

দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন আজিজ। প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তাকে সর্বশেষ দেখা গেছে ‘পদ্মার প্রেম’ সিনেমায়। চলতি মাসের প্রথম দিন মুক্তি পেয়েছিল কালা আজিজ অভিনীত এই সিনেমাটি। হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি একসঙ্গে বাংলা, ওডিশা ও ভোজপুরি ভাষায় নির্মিত হয়েছে। এখনও ভোজপুরিতে চলছে এই সিনেমা। এর মাঝেই সবাইকে ছেড়ে চলে গেলেন আজিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: