সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৩ বছর পর স্বামীকে নিয়ে নাচলেন নিসা

বিনোদন ডেস্ক:: অভিনেত্রীর বাইরেও সাবরিনা সাফি নিসা একজন নৃত্যশিল্পী। নৃত্যশিল্পী হলেও নাটকেই জনপ্রিয়তা পেয়েছেন বেশি। সম্প্রতি এক অনুষ্ঠানে নাচে গানে মঞ্চ মাতালেন এই নৃত্যশিল্পী।

ক্রবার রাজধানীর রেডিসন ব্লুর বল্রুমে অনুষ্ঠিত হয় মেটলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক সভা। সেখানে এক জাঁকজমক সঙ্গীতানুষ্ঠানের মধ্য দিয়ে এটি সম্পন্ন হয়। সেখানে মঞ্চে হাজির হন নৃত্যশিল্পী নিসা। শুধু তাই নয়, এই পারফর্মে তার সহশিল্পী ছিলেন তারই স্বামী সাইদুল করিম বাপ্পী। এই পারফর্মের মধ্য দিয়ে প্রায় ১৩ বছর পর একসাথে মঞ্চ শেয়ার করলেন এই দম্পতি। শুধু তাই নয় এই আয়োজনে গানে গানে মঞ্চ মাতিয়েছেন বাপ্পা মজুমদারসহ আরও অনেকে। এছাড়াও এই অনুষ্ঠানে উপজাতিদের নাচের আয়োজনও ছিল।

নিসা জানান, গতকাল ছিল মেটলাইফের বার্ষিক সভা তথা মেটলাইফ নাইট। যেটা বছরে একবার হয়। এই অনুষ্ঠানে কোম্পানির সব এমপ্লয়িরা তাদের হাসবেন্ড, ওয়াইফদের নিয়ে আসে। মুলত প্রোগ্রামটা এমপ্লয়িদের স্পাউসদের জন্য। এই প্রোগ্রামে সবার হাসবেন্ড, ওয়াইফরা পারফরম্যান্স করেছে জুটি বেধে। আমি আর আমার হাসবেন্ড এই প্রথম কোন কর্পোরেট শো তে পারফর্ম করলাম।

এর আগে ২০০৬ সালে বাংলাদেশ শিল্পকলা একাডেমি থেকে তুরস্কে আয়োজিত এক অনুষ্ঠানে একসাথে মঞ্চ শেয়ার করেছিলেন নিসা ও বাপ্পী। সেখান থেকেই তাদের পরিচয় এবং ছয় বছরের প্রেমের সম্পর্কের পর ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। সেই সংসারে ইনসিয়া নামে একটি কন্যা সন্তানও রয়েছে।

বিভিন্ন নাচের অনুষ্ঠানে দেখা মিললেও অনেকদিন ধরেই নাটকে অনিয়মিত নিসা। ২০১৭ সালে ‘সফদার ডাক্তার লেন’ ধারাবাহিক নাটকের পর আর দেখা যায় নি তাকে। এরপর চলতি বছরে ‘নিঃসঙ্গ নিরাময় কেন্দ্র’ নামের একটি কাজ করেন তিনি।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে নাটকের মাধ্যমে নিসার মিডিয়াতে পথ চলা শুরু হয়। চ্যানেল আইতে প্রচারিত প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের ‘সবুজ সাথী’ নাটকে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। কয়েক বছর বিরতির পর আবার নিসাকে টিভি নাটকে দেখা যায় ২০০৩ সালে। এনটিভিতে প্রচারিত শহিদুজ্জামান সেলিমের ‘স্পর্শের বাইরে’ নাটকের মাধ্যমে আবার অভিনয়ে নিয়মিত হন। ২০০৫ সালে বিনোদন বিচিত্রা ‘বিউটি কনটেস্ট’-এ সেরা সুন্দরীর খেতাবটি জিতে নেন নিসা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: