সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার আলু নিয়ে গুজব, পুলিশের অভিযান

নিউজ ডেস্ক:: এবার মাদারীপুরের কালকিনিতে আলুর দাম প্রতি কেজি ৫০ টাকা করে করা হয়েছে বলে গুজব ছড়িয়েছে। এ ঘটনায় কালকিনি থানা পুলিশের উদ্যোগে পৌর এলাকার ভুরঘাটা বাজারে অভিযান চালানো হয়েছে।

শনিবার সকালে এ অভিযান পরিচালনার সময় কিছু দোকানিরা পুলিশের উপস্থিতির টের পেয়ে দোকান ফেলে গা ঢাকা দিয়ে থাকেন।

পুলিশ বলছে, এদিন সকাল থেকে পৌর এলাকার ভুরঘাটা বাজারে খুচরা-পাইকারী অতিরিক্ত দামে আলু বিক্রি করা হচ্ছে এমন খবর পেয়ে কালকিনি থানার ওসি মোঃ নাসিরউদ্দিন ও তদন্ত ওসি হারুন অর রশিদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাজারে ব্যাপক অভিযান পরিচালনা করা হয়।

এর আগে কিছু দোকানিরা আলু বেশী দামে বিক্রি করলেও এসময় তারা থানা পুলিশের উপস্থিতি দেখে তাৎক্ষণিকভাবে দাম কমিয়ে ফেলেন। তবে অভিযান পরিচালনাকালে সকল দোকানিকে নিত্যপণ্য বেশি দামে বিক্রি না করার জন্য কঠোর হুশিয়ারী প্রদান করেন থানা পুলিশ। এছাড়া উপজেলার সাহেবরামপুর বাজারে কালকিনি থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের অংশগ্রহণে সকল গুজব প্রতিরোধে গণসচেতনতায় পুলিশ-জনতা মতবিনিময় সভা করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাসিরউদ্দিন মৃধা বলেন, পুনরায় গুজব ছড়িয়ে ভুরঘাটা বাজারে আলুর দাম বৃদ্ধির চেষ্টা করা হয়েছিল। তবে সরকারি নির্ধারিত মূল্য ছাড়া যারা বেশি দামে আলুসহ সকল পণ্য বিক্রি করলে তাদেরকে আইনের আওতায় এনে কঠিন বিচার করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: