সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৮ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোটি টাকায় খোলামেলা দৃশ্যে রাজি কাজল

বিনোদন ডেস্ক:: একসঙ্গে অনেক ছবিতেই জুটি হিসেবে দেখা গিয়েছে দক্ষিণী ছবির জনপ্রিয় দুই তারকাশিল্পী আল্লু অর্জুন ও কাজল আগারওয়ালকে। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি।

তবে এবার আর একসঙ্গে নয়। আল্লু অর্জুন অভিনীত ‘আলা ভাইকুন্তাপুরামলো’ ছবিতে আইটেম গানে এই নায়িকাকে চাইছেন ছবির নায়ক আল্লু। আইটেম গানটিতে পরিচালক চেয়েছিলেন কম খরচে কাউকে নেওয়ার জন্য। কিন্তু আইটেম গানে পারফর্ম করার জন্য ১ কোটি রুপি চেয়েছেন এবং কিছু শর্তও দিয়েছেন। আল্লু অর্জুন জোর দিয়ে কাজলকে নিতে বলছেন। তাই কাজলের শর্তে সম্মতি দিয়েছেন। এমনটাই প্রকাশিত হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, পরিচালক আইটেম গানের জন্য সঞ্চালক আনুসূয়া ভরদ্বাজ বা রাশমিকে নিতে চেয়েছিলেন। কিন্তু এদিকে ‘জনতা গ্যারেজ’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করার পর এখন আইটেম গানের প্রতি খুব একটা আগ্রহ নেই কাজলের। তবে ১ কোটি রুপি পারিশ্রমিক দিলে কাজল কাজটি করবেন। আর এতেও সম্মতি দিয়েছেন আল্লু অর্জুন।

আল্লু অর্জুনের বাবার প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টসের ব্যানারে নির্মিত এই ছবিটি পরিচালনা করছেন ত্রিবিক্রম শ্রীনিবাস।

তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন—জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, টাবু, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ। ২০২০ সালের ১৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: