সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ইসলামের মূল আকীদা আঁকড়ে ধরে রাসুলের দেওয়া নির্দেশিত পথ অনুসরণ করলেই সবার জীবন হবে শান্তিময়’

মোঃ আবুল কালাম মামুন,ফ্রান্স :: ইসলামের মূল আকীদা আঁকড়ে ধরে রাসুলের দেওয়া নির্দেশিত পথ অনুসরণ করলেই সবার জীবন হবে শান্তিময় । ফ্রান্স আনজুমানে আল ইসলাহর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে মিলাদ ও আলোচনা সভায় বক্তারা এ অভিমত তুলে ধরেন।

মঙ্গলবার প্যারিসের অভারভিলা বাংলাদেশ জামে মসজিদে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বিশিষ্ট ইসলামিক স্কলার আনজুমানে আল ইসলাহ বাংলাদেশের সভাপতি আল্লামা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী।

সংগঠনের সভাপতি হাফিজ এখলাছুর রহমান ও মাওলানা সাজ্জাদুর রহমান এর যৌথ সভাপতিত্বে ,সাধারন সম্পাদক সৈয়দ দেলওয়ার হো‌সে‌নের প‌রিচালনায়, সভায় বিশেষ অতিথি ছিলেন আল-ইসলাহ ইউকে’র উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্বারি মাওলানা আব্দুর রহিম, অভারবিলা জামে মসজিদের খতিব হাফিজ জিল্লুর রহমান, মাওলানা আবুল হাসনাত, মসজিদ কমিটির সহ সভাপতি সালেহ আহমেদ চৌধুরী প্রমুখ।

ক্বারি হাফিজ নূরুল আমিনের ক্বোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠিত মাহফিলে নাতে রসূল পাঠ করেন হাবিবুর রহমান মাহবুব, হাফিজ সুহেল আহমদ ও রিপন আহমদ।

এ সময় প্রধান অথিতি পার্থিব মোহে ব্যস্ত না হয়ে মহানবী হযরত মুহাম্মদ (সা:) জীবন আদর্শকে অনুসরণ করতে সবার প্রতি আহ্বান জানান ।
কে‌ন্দ্রিয় ক‌মি‌টির নেতৃবৃন্দ ও প্যা‌রিস মহানগ‌রের সাধারন সম্পাদক মাওলানা ম‌াসুক অাহ‌মেদ , ভ‌বিনী শাখার সাধারন সম্পাদক ক্বারী রু‌বেল আহ‌মেদ , সাখ‌সেল শাখার সাধারন সম্প‌াদক হা‌ফিজ ও মাওলানা ‌রিপন আহ‌মেদ , ও কে‌ন্দ্রিয় ও আঞ্চ‌লিক শাখার নেতুবৃন্দ প্রমূখ ।

মিলাদ শেষে মোনাজাতে দেশের উন্নতি ও সমৃদ্ধি কামনা করা হয়।

এর আগে প্যা‌রি‌সের এক অ‌ভিজাত রেস্টু‌রে‌ন্টে ফ্রা‌ন্সের অাল ইসলাহ সংগঠ‌নের সদস্যবৃন্দ ও স্থানীয় ব্যবসায়ী ও ক‌মিউ‌নি‌টি নেতৃবৃ‌ন্দের সা‌থে প্রধান অতিথি মাওলানা হুসাম উদ্দিন চৌধুরীর সা‌থে এক মতবি‌নিময় সভা অনুষ্ঠিত হয় ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: