সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়শলা জামে মসজিদ সেক্রেটারির বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি

 সিলেট এয়ারপোর্ট রোড বড়শলা জামে মসজিদের সেক্রেটারি ফয়জুল হক বতুশার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতি স্বেচ্চাচারিতা ও মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ করেছেন এলাকাবাসী।

রবিবার সিলেট জেলা প্রশাসকের কাজী এমদাদুলের হক’র নিকট গ্রামবাসী লিখিত অভিযোগ দিয়ে স্মারক লিপি পেশ করেন। স্মারক লিপিতে গ্রামবাসী উল্লেখ করেন দীর্ঘ ১৮ বছর থেকে তাদের গ্রামের প্রাচীনতম এই জামে মসজিদ টির সেক্রেটারি পদ জবরদখল করে নিজ পছন্দের লোক দিয়ে কমিটি গঠন করেছেন অভিযুক্ত বতুশসা। নানা অনিয়ম দুর্নীতি ও স্বেচ্ছাচারিতায় জবরদখল করে মসজিদের লক্ষ লক্ষ টাকা আত্মসাত চালিয়ে যাচ্ছেন। একই গ্রামের মৃত ইদ্রিস আলী র ছেলে ফয়জুল হক বতুশশা ও তার লাঠিয়াল বাহিনীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে এ স্মারকলিপি পেশ করেছেন বলে উল্লেখ করেন। মসজিদ রক্ষা র স্বার্থে এসকল দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে কথা বললে বতুশা তার পেশী শক্তির বলে খুন গুম ও অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় এক অরাজক পরিস্থিতি সৃষ্টি করেন বলেও অভিযোগ জানান তারা ।

গ্রামবাসীর অভিযোগ, বতুশার কাছে জিম্মি হয়ে পড়েছে, বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে,যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষ হয়ে আইন শৃঙ্খলা র অবনতি হওয়ায়ও আশন্কা রয়েছে। এহেন পরিস্থিতিতে গ্রামের জামে মসজিদ টি রক্ষা করতে এর স্বঘোষিত সেক্রেটারি ফয়জুল হক বতুশ্শার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে মাননীয় জেলা প্রশাসকের নিকট আবেদন জানানো হয়। গ্রাম বাসীরপক্ষে স্মারক লিপিতে স্বাক্ষর করেন ও জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন।
বিশিষ্ট মুরব্বি শফি আহমদ সাবেক মেম্বার ,মোঃ আলকাছ মিয়া,মাখন মিয়া, আব্দুস সামাদ,আজাদ আহমদ ছাদ, সুন্নাহ মজুমদার, সাইফুল ইসলাম লিটন, নাজিম উদ্দিন, আলমগীর আহমদ, মল্লিক আহমদ,সাজলু মিয়া সাজু,মানিক মিয়া, রুবেল মিয়া,ইশফাক আহমদ চৌধুরী, মোঃ রায়হান, রাজ্জাক হোসেন, আউয়াল আলী, সেলিম মিয়া,মুতলীব প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: