সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অভিনেত্রী মম’র গোপন বিয়ের খবর ফাঁস

বিনোদন ডেস্ক:: কয়েক বছর ধরেই শোবিজে গুঞ্জন ছড়িয়েছিল যে নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন লাক্স তারকা জাকিয়া বারী মম। এ নিয়ে নানারকম কথা ছড়ালেও দুজনের কেউই মুখ খুলেনেনি তখন। তবে এবার সেই গুঞ্জনই সত্যি প্রমাণিত হলো।

আজ বুধবার (২০ নভেম্বর) নিজেদের ফেসবুকে নিজেরাই তাদের বিয়ের খবর জানালেন। না, সদ্য বিয়ে নয়, তারা বিয়ে করেছেন চার বছর হয়ে গিয়েছে। নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উপলক্ষে কেক কেটে একে অপরকে শুভেচ্ছাও জানান তারা।

বিয়ের খবরটি প্রকাশ্যে আসতেই সেটি মূহুর্তেই শোবিজে নতুন আলোচনার জন্ম দিয়েছে।

বুধবার দুপুর ১টায় শিহাব শাহীন তার ফেসবুকে মম’র সঙ্গে কেক কাটার ছবি দিয়ে ক্যাপশন দিয়েছেন, ‘চতুর্থ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জাকিয়া বারী মম’। আর মম তার শুভেচ্ছায় স্বামীকে বলেছেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য।’

এ প্রসঙ্গে শিহাব শাহীন গণমাধ্যমে বলেন, ‘আমরা ২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবেই বিয়ে করেছি। তার আগে বেশ কয়েকবছর প্রেম ছিলো। নিজেদের জানাশোনা ও বন্ধুত্ব থেকেই আমরা এক হয়েছি। সবার কাছে দোয়া চাই আমাদের সুখী দাম্পত্যজীবনের জন্য।’

২০০৬ সালে লাক্স তারকা হিসেবে শোবিজে পা রাখেন জাকিয়া বারী মম। সেই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হিসেবে তিনি সুযোগ পান ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‌হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয় করার। চিত্রনায়ক রিয়াজের বিপরীতে সেই ছবিতে অভিনয় করে প্রথম সিনেমা দিয়েই জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ক্যারিয়ারের শুরুর দিকে তিনি প্রেমে পড়েন প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদের স্বামী নির্মাতা এজাজ মুন্নার। বলা হয়ে থাকে মম’র সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়াতেই মুন্নাকে ডিভোর্স দেন তাজিন। এরপর মম-মুন্না অনেকদিন প্রেমের পর ২০১০ সালের ৩১ মার্চ বিয়ে করেন। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসারে আসে উদ্ভাস নামের এক পুত্র।

তখন জানা যায়, এজাজ মুন্নার স্ত্রী থাকা অবস্থায় শিহাব শাহীনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে মম’র। সেটা মেনে নিতে পারেননি এজাজ মুন্না। এরপর দাম্পত্যের কলহের জেরে ২০১৩ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদে ঘটে তাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: