সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘খালেদা জিয়ার মুক্তি নিয়ে দ্বিধাদ্বন্দ্বে বিএনপি’

নিউজ ডেস্ক:: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা একটা দ্বিধাদ্বন্দ্বের মধ্যে আছি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি প্যারোল, না কি জামিনে হবে, এ নিয়ে দলের নেতাকর্মীদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব রয়েছে। কিন্তু নেত্রীর মুক্তি যে রাজপথে হয়, কেন জানি আমরা এ কথাগুলো বিবেচনায় নিচ্ছি না।

বুধবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে যুবদল আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে’ এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, কি কারণে যেন আমরা এখন খালেদা জিয়ার মুক্তির জন্য দোয়া মাহফিল, মানববন্ধন, প্যারোল ও জামিন নিয়ে বারবার আলোচনা করছি। আমরা যদি খালেদা জিয়ার জন্য আন্দোলন করতে গিয়ে লক্ষ লোক কারাগারে যাই, সেটি হবে নেত্রীর প্রতি যথার্থ সম্মান প্রদর্শন। আমরা যদি রাজপথে গুলি খেয়ে মারা যাই, সেটি হবে গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়ার প্রতি দৃঢ মনোবল প্রদর্শন।

তারেক রহমানের জন্মদিন পালন প্রসঙ্গে তিনি বলেন, আজকে এই দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনেকটাই নীরবে আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের জন্মবার্ষিকী পালন করছি। কিন্তু সবকিছু যদি নীরবেই করি তাহলে আমাদের দায়িত্ববোধগুলোও অনাদিকাল পর্যন্ত এভাবে নীরবেই পড়ে থাকবে। জন্মদিন বলতে যে উৎসাহ বোঝায়, তখন সেটা আমরা কখনোই পালন করতে পারবো না।

আয়োজক সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প এবং মাদরাসার এতিম ছাত্র ও দুস্থ মহিলাদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করেছে বিএনপি।

সকালে রাজধানীর শ্যামপুর-কদমতলী থানা বিএনপির উদ্যোগে শ্যামপুর লাল মসজিদের সামনে এ এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় রুহুল কবির রিজভী বলেন, আজ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন। জন্মদিনের এই শুভক্ষণে দলের লাখ লাখ নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও আমার পক্ষ থেকে তারেক রহমানকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তার দীর্ঘায়ু কামনা করি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: