সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে শ্রমিকলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কটুক্তি ও অপপ্রচারের প্রতিবাদে ছাতক উপজেলা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকায় এ বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাস এলাকায় এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবু বক্কর রাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খালেদ মিয়ার পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা, প্রবীন আ’লীগ নেতা আরজু মিয়া, হাবিজ মিয়া, সুনামগঞ্জ জেলা অটো টেম্পু অটো রিকশা শ্রমিক ইউনিয়নের (১৬৯৩) এর সভাপতি আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক জমশিদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আবু সামা রাসেল, নুরুল ইসলাম নাঈম, সাংগঠনিক সম্পাদক রাসেল হোসাইন, উপজেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন শাহজাহান, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুর রশিদ, আকামত আলী, দপ্তর সম্পাদক মাসুদ রানা তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক নানু মিয়া, পীরপুর শ্রমিক উপ-পরিষদের সভাপতি বাচ্ছু মিয়া, উপজেলা শ্রমিকলীগের শ্রমিক কল্যাণ সম্পাদক কমরু মিয়া, শাহজাহান মিয়া, সফিকুর রহমান, নানু মিয়া, সোহেল মিয়া, সুজন মিয়া, সুমন মিয়া, হাফিজ মিয়া, আলী হোসেন, তাইদুল ইসলাম প্রমূখ।

সভায় বক্তারা সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কর্তৃক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কটুক্তি ও অপপ্রচারের প্রতিবাদ জানান এবং জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও জেলা যুবলীগের আহবায়ক খাইরুল হুদা চপলকে রাজাকার পরিবারের সন্তান আখ্যায়িত করে দলীয় পদ থেকে বহিস্কারের দাবি জানান।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: