সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গাইবেন সুমন, নাচবেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক:: প্রতিবারের মত এবারও কলকাতায় বসতে চলেছে রাস উৎসব। এবারের উৎসবের মধ্য দিয়ে এ বছর ৪৭ তম বর্ষে পদার্পন করেছে উত্তর চব্বিশ পরগনার গোপালনগরের চালাকির এই রাস উৎসব। রাস উৎসবকে কেন্দ্র করে বসেছে রাস মেলা। এই উৎসবের বিশেষত্ব হিন্দু-মুসলিম সমন্বয় পালিত হয় রাস উৎসব।

এবারের এই আসরের আয়োজন করেছে কলকাতার গ্রিবস মিডিয়া এন্ড প্রোডাকশন। থাকছে জাঁকজমক আয়োজন ও পারফর্মেন্স। নেরুলি রাস মেলার এবারের আসর বসবে আজ ২০ নভেম্বর রাত ৮ টায়, কলকাতার মিনাক্ষী মালঞ্চে।

এই অনুষ্ঠানে পারফর্ম করবেন বাংলাদেশের শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী এফ এ সুমন। শুধু তাই নয়, গানের পাশাপাশি সেখানে রয়েছে নাচের পারফর্মেন্স। বিভিন্ন গানের সাথে নাচে মঞ্চ মাতিয়ে তুলবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিষয়টি কলকাতা থেকে নিশ্চিত করেন এফ এ সুমন।

সুমন বলেন, কলকাতার এই রাস উৎসবে অংশ নিতে কলকাতায় এসেছি। এই উৎসবকে ঘিরে নানারকম আয়োজন করা হয়েছে। বাংলাদেশ থেকে এখানে আমি পারফর্ম করবো আর নাচে পারফর্ম করবেন শ্রাবন্তী। এমন একটা আয়োজনের অংশ হতে পেরে খুব ভালো লাগছে।

শ্রাবন্তী জানান, প্রতিবারই এই রাস উৎসব অনুষ্ঠিত হয়। এবারও জাঁকজমকভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবার আমি পারফর্ম করবো।

এফ এ সুমন ও শ্রাবন্তী ছাড়াও সেখানে উপস্থিত থাকবেন কলকাতার আরও অনেক শিল্পী ও কলাকুশলী। এমনটাই জানা গিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: