সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির শীতকালীন ছুটি পরিবর্তন

শাবি সংবাদদাতা:: বিশ্ববিদ্যালয়ের চলতি বছরের নির্ধারিত শীতকালীন ছুটির সময় পরিবর্তন করে আগামী ৫ জানুয়ারিতে নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এছাড়া একই সময়ে আবাসিক হলগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা থেকে এসব সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উপাচার্য বলেন, আগামী ৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন উপলক্ষে মহামান্য রাষ্ট্রপতি মো.আব্দুল হামিদ ক্যাম্পাসে আসবেন। এজন্য সার্বিক নিরাপত্তার কথা চিন্তা করে শীতকালীন ছুটির পুনঃনির্ধারণ করা হয়েছে। ক্যাম্পাস তখন সিকিউরিটি ফোর্সের আওতায় চলে যাবে।

তিনি বলেন, আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে কথা বলব। তাদের সাথে কথা বলে, পরামর্শ নিয়ে হল বন্ধের বিষয়ে চ’ড়ান্ত সিদ্ধান্ত নিব। তারা চাইলে তারও আগে থেকেই হল বন্ধ রাখা হবে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের যে ডায়েরি ব্যবহৃত হচ্ছে তা অনুযায়ী এ বছর ১৮ ডিসেম্বরে থেকে শীতকালীন ছুটি শুরু হওয়ার কথা রয়েছে। তবে আসন্ন বিশ্ববিদ্যালয়ের ৩য় সমাবর্তন আয়োজন শীতকালীন অবকাশ উপলক্ষে নতুন সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৫ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত ছুটি নির্ধারিত হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: