সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রনে সরকার ব্যর্থ – বাম গণতান্ত্রিক জোট

পেঁয়াজ, চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানো, সিন্ডিকেট ব্যবসায়ীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বাম গণতান্ত্রিক জোট, সিলেট জেলার উদ্যোগে মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকাল ৪টায় সিটি পয়েন্টে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল সিটি পয়েন্টে থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদিক্ষণ করে আম্বরখানা পয়েন্টে গিয়ে শেষ হয়। সিটি পয়েন্টে সিলেট জেলা বাম গণতান্ত্রিক জোট ও বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর এর সভাপতিত্বে ও সিপিবি নেতা নিরঞ্জন দাশ খোকন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বাসদ(মার্কসবাদী) সিলেট জেলা আহ্বায়ক উজ্জল রায়, সিপিবি জেলা সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমন, ইউনাইটেড কমিউনিস্ট লীগ এর জেলা সমন্বয়ক এম. এ হাসিব।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতী রহমান, জুবায়ের আহমদ চৌধুরী সুমন, সুশান্ত সিনহ সুমন, প্রণব জ্যোতি পাল, রেজাউর রহমান রান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সিন্ডিকেট কারসাজিতে কৃত্রিম সংকট সৃষ্টি করে পেঁয়াজ, চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ানো হয়েছে। সংকট নিরসনে সরকার কার্যকর কোন পদক্ষেপ গ্রহন করেনি।বরং প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের বক্তব্য সিন্ডিকেট ব্যবসায়ীদের উৎসাহিত করেছে। এই কয়েকদিনে শুধু পেঁয়াজ সিন্ডিকেট ব্যবসায়ীরা ৫/৬হাজার কোটি টাকা জনগণের কাছ থেকে হাতিয়ে নিয়ে গিয়েছে। দ্রব্যমূল্যের এই উর্ধ্বগতির কারণে সাধারণ জনগনের নাভিশ্বাস উঠছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রনে সরকার ব্যর্থ।

বক্তারা মূল্যনিয়ন্ত্রনে ব্যর্থতার জন্য বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ,সিন্ডিকেট ব্যবসায়ীদের গ্রেফতার ও বিচার, দ্রব্যমূল্য জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার সরকারের প্রতি আহ্বান। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: