সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্বিতীয় শ্রেণির শিশুকে অপহরণ করলো ক্লাস টেনের ছাত্র

নিউজ ডেস্ক:: ছেলের বয়স ১৯। পড়ে ক্লাস টেনে। আর সে অপহরণ করেছিল দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে। অপহরণের পর সে ওই শিশুর পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণও চেয়েছিলো। তবে পুলিশের চেষ্টায় অপহরণের মাত্র ৩ ঘণ্টা পরই ৭ বছর বয়সী ওই শিশুকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

এই লোমহর্ষক ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা প্রদেশের মিরপেত শহরে।

স্থানীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, গত রোববার বিকেলে সফটওয়্যার ইঞ্জিনিয়ার রাজু এসে পুলিশকে জানান, তার দ্বিতীয় শ্রেণিত পড়ুয়া ছেলেকে অপহরণ করা হয়েছে। অপহরণকারী মুক্তিপণ হিসাবে ৩ লাখ টাকা চেয়েছে। টাকা না পেলে ওই শিশুকে মেরে ফেলা হবে বলেও হুমকি দিয়েছে অপহরণকারী।

এরপর পুলিশের নির্দেশ মতই অপহরণকারীর সঙ্গে যোগাযোগ করেন শিশুটির বাবা। তিনি তাকে জানান, তিন লাখ নয়, কোনোমতে দেড় লাখ টাকা জোগাড় হয়েছে। এর মধ্যে ২৫ হাজার টাকা নগদ এবং বাকি টাকা চেকের মাধ্যমে দেয়া হবে। অপহরণকারী রাজুর প্রস্তাবে রাজি হয়। এরপর টাকা নিয়ে বেরিয়ে পড়েন রাজু। পুলিশের নির্দেশ অনুযায়ী তিনি অপহরণকারীর সঙ্গে বারবার কথা বলতে শুরু করেন।

এদিকে অপহরণকারীকে ট্রেস করতে গিয়ে অবাক হয় পুলিশ। কারণ অপহরণকারী রাজুর বাড়ির খুব কাছেই অবস্থান করছিলো। ফলে অভিযান শুরু করার কিছুক্ষণ পরেই শহরের এক মন্দির থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়।

ধরা পড়ার পর দশম শেণিতে পড়া ওই ছাত্রটি পুলিশকে জানায়, শিশুটি তার বাড়ির কাছেই খেলছিলো। আর তাকে একা দেখেই অপহরণের চিন্তা মাথায় আসে তার। সে খেলার কথা বলে শিশুটিকে নিজের বাড়ির কাছে নিয়ে যায়। এরপর মন্দিরে বসিয়ে শিশুটির কাছ থেকে তার বাবার নাম্বার নেয় এবং গলার স্বর পরিবর্তন করে ফোন করে টাকা চায়। এটিই তার অপহরণের প্রথম ঘটনা। তবে এর আগে সে প্রতিবেশীর বাড়ি থেকে এক লাখ টাকা চুরি করেছিলো। সেবার দুই পরিবার বসে আপোসে বিষয়টি মিটিয়ে নেয়।

তবে অপহরণ করলেও শিশুটির ওপর কোনো রকম নির্যাতন করেনি ওই কিশোর।

শিশু অপহরণের ঘটনায় কিশোর ছাত্রকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: