সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে চলছে অটোরিক্সা ধর্মঘট

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে এবার ধর্মঘটের ডাক দিয়েছে সিএনজি অটোরিক্সা চালকদের একটি সংগঠন। সোমবার সন্ধ্যায় বিআরটিসি বাস চলাচল বন্ধসহ চার দফা দাবিতে এ ধর্মঘটের ডাক দেয় সিএনজিচালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ আম্বরখানা-সালুটিকর শাখা। আজ মঙ্গলবার সকাল থেকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে অটোরিক্সা চলাচল বন্ধ রয়েছে।
দাবিগুলো হলো- স¤প্রতি জারিকৃত নতুন সড়ক পরিবহন আইন সংশোধন, অনটেস্টে থাকা গাড়িগুলোর রেজিস্ট্রেশনের সুযোগ প্রদান, অটোরিক্সা চালকদের লাইসেন্স করতে ৮ম শ্রেণি পাস থাকা বাধ্যতামূলক এ বিষয়টি বাতিল এবং সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধ করা।’
ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করেন সিএনজিচালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ আম্বরখানা-সালুটিকর শাখার সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম। ‘আমরা ৪টি দাবিতে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছি। দাবি না মানা পর্যন্ত ধর্মঘট অব্যাহত থাকবে।
তিনি জানান, সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতির ধর্মঘটের সাথে একাত্মতা পোষণ করেছে সিএনজিচালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ আম্বরখানা-সালুটিকর শাখা।
উল্লেখ্য, সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বাস ধর্মঘটের ডাক দেয় সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতি। গত সোমবার সকাল থেকে তারা ধর্মঘট পালন করছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: