সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেপালকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:: ইমার্জিং এশিয়া কাপে জয়ের ধারা অব্যাহত রাখল বাংলাদেশ। নিজেদের তৃতীয় ম্যাচে নেপালকে ৮ উইকেটে হারিয়েছে টাইগাররা। শান্ত- নাঈমের ব্যাটিং নৈপুণ্যে ১৩৯ রানের লক্ষ্য ২৬ ওভার হাতে রেখে টপকে যায় বাংলাদেশ।

প্রথম ম্যাচে হংকংকে ৯ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ভারতকে ৬ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ। দুই ম্যাচে ভালো করা সৌম্য আজ ব্যাট হাতে বেশিদূর এগুতে পারেননি। ভারতের বিপক্ষে ৯৪ রান করা শান্ত আজও অর্ধশতক তুলে নেন। টানা তৃতীয় ম্যাচে বল হাতে নৈপুণ্য দেখালেন সুমন খান। প্রথম দুই ম্যাচে ভারত ও হংকংয়ের বিপক্ষে ৮ উইকেট নেন ১৯ বছর বয়সী সুমন খান।

বিকেএসপির মাঠে ১৩৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৩৪ রানে ওপেনার সৌম্য সরকারকে হারায় বাংলাদেশ। ১৭ বলে ১১ রান করেন সৌম্য। তবে নাইম শেখ ও অধিনায়ক নাজমুল হোসেন শান্ত জয়ের ভিত গড়ে দেন। প্রথম ম্যাচে ৫২ রান করা নাইম এই ম্যাচে ৫ রানের জন্য অর্ধশতক মিস করেন।

দলীয় ১১৩ রানে ৫৬ বলে ৪৫ রান করে আউট হন নাইম। অধিনায়ক শান্ত ৫৬ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫৯ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন। শান্তর সঙ্গে ইয়াসির আলী ১৫ বলে ২ চার ও ১ ছক্কায় ১৮ রান নিয়ে অপরাজিত ছিলেন।

এর আগে টস জিতে নেপালকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে ৪৪.৩ ওভারে ১৩৮ রানে অলআউট হয় নেপাল। ৩৩ রানের ওপেনিং জুটি ভাঙার পর ব্যাটিংয়ে ধ্বস নামে নেপাল ইনিংসের। ৬৮ রানে হারায় ৭ উইকেট।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: