সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে মিলবে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ

ডেইলি সিলেট ডেস্ক:: সোমবার সিলেটের তিনটি পয়েন্টে ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি করবে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। সিলেটের বটেশ্বর বাজার থেকে উদ্ধার করা এক ট্রাক পেঁয়াজ সরকার নির্ধারিত মূল্যে টিসিবির মাধ্যমে বিক্রি করা হবে বলে জানিয়েছেন নগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম চৌধুরী।

তিনি জানান, সোমবার (১৮ নভেম্বর) সকাল ১০টা থেকে নগরের কবি নজরুল অডিটোরিয়াম এলাকা, ক্বিন ব্রিজের মোড় ও বঙ্গবীর রোডের মার্কাস পয়েন্টে ৩টি ট্রাকের মাধ্যমে পেঁয়াজ বিক্রি করা হবে। তিনটি ট্রাকে মোট ৭ টন পেঁয়াজ বিক্রি করা হবে বলে জানিয়েছেন টিসিবি সিলেটের ইনচার্জ মো. ইসমাইল মজুমদার।

টিসিবি সিলেট প্রতিনিধি ও শাহপরান থানা সূত্রে জানা যায়, সিলেটের ক্যান্টনমেন্ট এলাকার বটেশ্বর বাজার থেকে উদ্ধার করা এক ট্রাক পেঁয়াজ রোববার (১৭ নভেম্বর) বিকেলে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) শাহপরান থানায় বিকেল তিনটায় এ নিলামে উঠার কথা ছিল। তবে ওই সময় পেঁয়াজ নিলামে না দিয়ে টিসিবির মাধ্যমে খোলা বাজারে বিক্রির সিদ্ধান্ত হয়। এছাড়াও আগামী বৃহস্পতিবার থেকে নিজস্ব থেকে ৭টি পয়েন্টে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি। এখন পর্যন্ত দাম নির্ধারণের কোনো নির্দেশনা না আসলেও আগামী বুধবার নাগাদ সবকিছু নির্ধারণ করা হবে বলে জানান টিসিবির সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, উদ্ধার করা এক ট্রাক পেঁয়াজ নিলামের কথা থাকলেও সেটা হচ্ছে না। সবার সর্বসম্মতিক্রমে সোমবার টিসিবির মাধ্যমে পেঁয়াজগুলো বিক্রির সিদ্ধান্ত হয়েছে। সরকার নির্ধারিত মূল্যেই নগরীর ৩টি পয়েন্টে পেঁয়াজ বিক্রি হবে।

এ ব্যাপারে টিসিবি সিলেটের ইনচার্জ মো. ইসমাইল মজুমদার বলেন, সিদ্ধান্ত হয়েছে উদ্ধার করা পেঁয়াজগুলো টিসিবির মাধ্যমে বিক্রির। আমাদের ডিলার সরকার নির্ধারিত মূল্যে নগরের ৩টি পয়েন্টে ৩টি ট্রাকের মাধ্যমে পেঁয়াজ বিক্রি করবে।

তিনি আরও বলেন, আগামী বৃহস্পতিবার থেকে আমাদের নিজস্ব ৭টি পয়েন্টে বিক্রি করা হবে পেঁয়াজ। এখন পর্যন্ত দাম নির্ধারণ নিয়ে কোনো নির্দেশনা আসেনি। আগামী বুধবার নাগাদ সবকিছু নির্ধারণ করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: