সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হরি-গুরু চাঁদ মতুয়া মিশন সিলেটের ২দিন ব্যাপী নবান্ন উৎসব ও মতুয়া সম্মেলন

শ্রী শ্রী হরি-গুরু চাঁদ মতুয়া মিশন, সিলেট কর্তৃক আগামী ২১শে নভেম্বর সকাল সাড়ে ৬টায় শুভ অভিবাস, মঙ্গল স্থাপন ও পূজা অর্চনার মাধ্যমে ২দিন ব্যাপী নবান্ন উৎসব ও মতুয়া সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠান সূচীর মধ্যে রয়েছে ঐ দিন রাত সাড়ে ৭টায় বিশ্বম্ভর জিউর আখড়ার পূজারী সঞ্জয় চক্রবর্তীর পরিবেশনায় শ্রী শ্রী লীলামৃত পাঠ ও গীতা পাঠ, মতুয়া মিশনের ভক্তবৃন্দের পরিবেশনায় শুভ অধিবাস সংর্কীতন, পৌরাহিত্য করবেন শ্রীমৎ গোবিন্দ গোঁসাই।
২২ নভেম্বর সকাল সাড়ে ৭টায় পূজা অর্চনা, সকাল ৯টায় শ্রী শ্রীহরি নাম সংকীর্ত্তন। সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টায় নবান্ন প্রসাদ বিতরণ, কেন্দ্রীয় মতুয়া মিশনের নির্বাহী সভাপতি মতুয়া মাতা শ্রীমতি সুবর্ণা ঠাকুর শোভাযাত্রা শুভ উদ্বোধন করবেন।

দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরের আবির্ভাব ও মতুয়া দর্শনের উপর আলোচনা অনুষ্ঠান, বিকেল আড়াইটায় মহাপ্রসাদ বিতরণ, সন্ধ্যা ৬টায় সন্ধ্যারতি ও শ্রী শ্রী হরিসঙ্গীত, শ্রী শ্রী হরি সম্প্রদায়ের শ্রীমতি শুক্লা রানী দাসের পরিচালনায় লীলা কীর্ত্তন, অনুষ্ঠানপরিচালনা করবেন শ্রী মতিলাল হালদার ও শ্রী অসীম কুমার রায়।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন শ্রী শ্রী হরি-গুরুচাঁদ মতুয়া মিশনর গোপালগঞ্জের সভাপতি প্রতিভু মহা-মতুয়াচার্য শ্রী পদ্মনাভ ঠাকুর। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: