সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাইফ লাইন কার্ডিয়াক হাসপাতাল পরিদর্শন করলেন স্বাচিপের যুগ্ম মহাসচিব

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারে উন্নত সেবা ও আধুনিক চিকিৎসা প্রদানকারী শহরের একমাত্র কার্ডিয়াক সেন্টার লাইফ লাইন কার্ডিয়ার হাসপাতাল। শুক্রবার মৌলভীবাজারের লাইফ লাইন কার্ডিয়াক হাসপাতাল পরিদর্শন করেন স্বাধিনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপের) যোগ্ম মহাসচিব ও পরিচালক, শহীদ সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া।

লাইফ লাইন কর্তৃপক্ষ একটি কেক কাটার মাধ্যমে পরিদর্শন অনুষ্ঠানটির সমাপ্তি করেন। পরবর্তিতে লাইফ লাইনের পরিচালকবৃন্দ ও শহরের স্বনামধন্য ডাক্তারবৃন্দের উপস্থিতিতে একটি ফলপ্রসূ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডাঃ সাব্বির হোসেন খান-সভাপতি বিএমএ মৌলভীবাজার, ডাঃ শাহজাহান কবীর চৌধুরী-সিভিল সার্জন মৌলভীবাজার, ডাঃ হরিপদ রায়-বিভাগীয় পরিচালক (অব.) ও সভাপতি-বিএমএ(শ্রীমঙ্গল), ডাঃ দীনেশ সুত্রধর-তত্ত্বাবধায়ক (অব.) ২৫০ শয্যা বিশিষ্ঠ হাসপাতাল মৌলভীবাজার, হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ তারেক আহমদ চৌধুরী-সহকারি অধ্যাপক সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ ও হাসপাতাল , ডাঃ স্বপন কুমার সিংহ- মেডিসিন বিশেষজ্ঞ ২৫০ শয্যা বিশিষ্ঠ হাসপাতাল মৌলভীবাজার, ডাঃ মোঃ উবায়দুল ইসলাম ও অন্যান্য ।

ডাঃ হরিপদ রায় তার বক্তব্যে বলেন, জরুরী হৃদরোগে আক্রন্ত রোগী সেবা গ্রহণের জন্য পূর্বে ঢাকা বা সিলেট যেতে হতো। প্রাথমিক হৃদরোগ চিকিৎসার অভাবে পথিমধ্যে মৃত্যুবরণ করত। কিন্তু এখন জেলা শহর মৌলভীবাজারে লাইফ লাইন কার্ডিয়াক হাসপাতালে উন্নত ২৪ ঘন্টা ওঈট, ঈঈট সেবা থাকায় জরুরী হৃদরোগ আক্রান্ত রোগীর মৃত্যুর হার অনেকটাই কমে গেছে।

মৌলভীবাজারে মেডিকেল কলেজের দাবী উত্তাপন সহ সেবা খাতে করণীয় পদক্ষেপ নিয়ে বক্তারা আলোচনা করেন। প্রধান বক্তার (স্বাচিপ নেতা ) আলোচনায় মৌলভীবাজারের চিকিৎসা সেবা আরও উন্নত করার আশ^াস দিয়েছেন। জেলা পর্যায়ে এমন একটি অত্যধুনিক ঈঈট, ওঈট সমৃদ্ধ কার্ডিয়াক হাসপাতাল গড়ে তোলার জন্য লাইফ লাইনের পরিচালকবৃন্দদের ভূয়সী প্রশংসা করেন । পরিচালকবৃন্দদের পক্ষ থেকে অনুষ্ঠানটির সঞ্চালন করেন ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মুনিম আহমেদ রিমন ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: