সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজার কমিটির নির্বাচন সোমবার

শাল্লা প্রতিনিধি::  সোমবার (১৮ নভেম্ভর ) শাল্লা উপজেলা সদরে অবস্থিত ঘুঙ্গিয়ারগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই প্রথমবার অনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারণার মধ্যদিয়ে
ব্যবসায়ীদের ১৯ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ২৮ জন প্রার্থী বিভিন্ন পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সাংগঠনিক পদে নাড়ু গোপাল রায়, কোষাধ্যক্ষ স্বপন কুমার পাল, ক্রীড়া উজ্জ্বল রায়, ক্ষুদ্র ব্যবসায়ী প্রতিনিধি রঞ্জিত কুমার রায় ও বুরহান মিয়া।
সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মহিতোষ দাশ, মো. লুৎফুর রহমান, মো. খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক প্রার্থী সুবীর সরকার পান্না এবং ব্রজেশ রঞ্জন চৌধুরীর পৃথক পৃথক বক্তব্যে বলেন, নির্বাচিত হলে ব্যবসায়ী ও বাজারের সার্বিক উন্নয়নে নিষ্ঠার সহিত কাজ করবেন।
এবারের নির্বাচনে কমিশনের দায়িত্বে রয়েছেন উপজেলা মৎস্য কর্মকর্তা মামুনুর রহমান, সমবায় কর্মকর্তা আলমগীর কবির খান, শিক্ষা কর্মকর্তা দীন মোহাম্মদ, পল্লী চিকিৎসক রণেন্দ্র তালুকদার ও প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক বিধু ভুষণ রায়।
উল্লেখ্য, গত ৯ নভেম্বর নমিনেশন দাখিল, ১০ নভেম্বর যাচাই বাছাই ও ১২ নভেম্বর প্রত্যাহার শেষে ১৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোট গ্রহণ সকাল ৯টা থেকে শুরু হবে, চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোটার রয়েছে ৪০৯ জন।
এ নির্বাচনকে কেন্দ্র করে বাজারের ব্যবসায়ীদের মধ্যে এক ধরনের আনন্দ বিরাজ করছে ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: