সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কুলছাত্রীকে নিয়ে মেম্বার উধাও, তিনদিন ধরে ধর্ষণ

নিউজ ডেস্ক:: নোয়াখালীর সোনাইমুড়ীতে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৬) বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত শুক্রবার রাতে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর বিপুলাসার উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্থানীয় ইউপি মেম্বার মোশারফ (৩৮) সিএনজিযোগে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা এলাকায় আসামির খালার বাড়িতে নিয়ে তিনদিন ধরে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

পরে বৃহস্পতিবার সন্ধ্যায় মোশারফ মেম্বর চাষিরহাট নতুন বাজার এলে ওই ছাত্রীর ভাই ও এলাকার লোকজন উত্তম মধ্যম দিয়ে তাকে আটক করে রাখে। খবর পেয়ে থানা পুলিশ এসে এলাকাবাসীর কাছ থেকে অপহরণকারী মোশারফ মেম্বরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ পিপিএম জানান, এ ঘটনায় সোনাইমুড়ী থানায় মামলা হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পরীক্ষা শেষে জবানবন্দি নেয়া হয়। পরে আসামিকে আদালতের মাধ্যমে শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: