সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারি ক্লাব সিলেট রাইজিং স্টারের অফিশিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠিত

ডিস্ট্রিক গভর্নর এম আতাউর রহমান পীর বলেছেন, সমাজের অসহায় মানুষের কল্যাণে কাজ করা রোটারির প্রধান উদ্দেশ্য। অসহায় মানুষদের জন্য কাজ করা ইবাদতের মতো। যার ফল দুনিয়া ও আখেরাতে পাওয়া যায়। তাদের কথা চিন্তা করে রোটারি ক্লাব গুলো অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছে। রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টারের অফিশিয়াল ক্লাব ভিজিট কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত বৃহস্পতিবার সিলেট নগরীর অভিজাত একটি হোটেলে এ অনষ্ঠানটি অনুষ্ঠিত হয়। সভায় ডিস্ট্রিক গভর্নর এম আতাউর রহমান পীর রোটারি ইন্টারন্যাশনাল এর বিভিন্ন দিক তুলে ধরেন। এবং সারা বিশ^ ব্যাপী রোটারি কি ভাবে কাজ করে যাচ্ছে তার বিবরন তুলে ধরেন।

এতে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক ফ্সাট লেডি ফিরোজা রহমান ডিস্ট্রিক সেক্ট্রটারি নিরেস দা, ডিস্ট্রিক এক্সিকিউটিভ সেক্ট্রেটারি সেলিম খান, এসিট্টেন্ট গর্ভনর কামাল উদ্দিন ভূইয়া,ও আলমগীর হোসাইন।
ডিস্ট্রিক ফ্সাট লেডি ফিরোজা রহমান তার রোটারি অঙ্গনের বিভিন্ন মজার কথা রাইজিং স্টার মেম্বারদের সাথে শেয়ার করেন। ক্লাব মেম্বার সাইদুল আলম ডালিম পবিত্র কুরান থেকে তেলাওয়াত পাঠ করার মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানের ক্লাব ইনভোকেশন পাঠ করেন খোকন আক্তার। ৪ ঘন্টা ব্যাপি চলা এ প্রাণবন্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন রাইজিং স্টারের প্রেসিডেন্ট আবু সালেহ্ ইয়াহিয়া।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাব সেক্রেটারি ইউনুস আলী ট্রেজারার মোহাম্মদ মোসাদ্দেক হোসেন ডাইরেক্টর ইন্টারন্যাশনাল নাদিম নেওয়াজ আহমেদ, আওলাদ হোসেন, মোসাদ্দেক হোসাইন, মো: সায়দুল আহসান, মো: সেলিম উদ্দিন, মো: আব্দুল মাজেদ, সাইদুল আলম সোহান, মো: নাজিম উদ্দিন, মো: সুহেল মিয়া, সৈয়দ মোফাজ্জল ইমাম রুহুল, মো: তাজুদ্দিন, মো: রাকিব মিয়া, জাকির হোসাইন, জিয়া উদ্দিন বাহার, দেলোয়ার হোসাইন, উর্মি ওয়াদা জেমি, সৈয়দ সুলতানা ঝর্না, কানিজ ফাতেমা চৌধুরী, সুলতানা ইয়াসমিন, ফাতেমা শিরিন, খাতুন আক্তার, নাসরিন আক্তার, ইয়াসমিন আক্তার প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: