সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২২ নম্বর ওয়ার্ডে আইনশৃঙ্খলা ও উন্নয়ন সম্পর্কিত মতবিনিময় সভা

সিলেট সিটি কর্পোরেশনের ২২ নম্বর ওয়ার্ড শাহজালাল উপশহর এর আইনশৃঙ্খলা ও উন্নয়ন সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিমের উদ্যোগে গত শুক্রবার সন্ধ্যায় শাহজালাল উপশহর হাইস্কুলের অডিটোরিয়ামে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ডা. আব্দুল ওয়াহিদ। সভায় ওয়ার্ডের আইনশৃঙ্খলা ও উন্নয়ন বিষয়ে মতামত প্রদান ও প্রশ্ন করেন ওয়ার্ডের বাসিন্দারা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে ২২নম্বর ওয়ার্ডের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। উপশহর এলাকার নিরাপত্তায় বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। ফলে অপরাধ করে কেউ পার পাবেনা। ওয়াডর্কে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে সবাইকে সচেতন হতে হবে। যেখানে সেখানো ময়লা আবর্জনা না ফেলে নির্ধারিত জায়গায় ফেলতে হবে। তিনি ২২ নম্বর ওয়ার্ডকে মডেল হিসেবে গড়ে তোলতে সবার সহযোগিতা কামনা করেন।

সভায় বক্তব্য রাখেন উপশহর কল্যাণ পরিষদের সভাপতি এহতেশামুল হক, সাধারণ সম্পাদক বদরুল আলম হারুন, উ-ব্লক মসজিদ কমিটির সভাপতি শফিকুল হক, আব্দুল মুক্তাদির, সাদ উদ্দিন, ইঞ্জিনিয়ার মসরুর রশিদ মসরু, হাফিজ ওয়ারিছ আলী, আতাউর রহমান, কলা মিয়া, রহিম উদ্দিন আহমদ, হাজি এনাম উদ্দিন, নুরুল ইসলাম, আবুল লেইছ, অধ্যাপক মুজিবুর রহমান, মাওলানা তাহরুরুল হক, রুহুল আলম মাস্টার, এডভোকেট জহরুল ইসলাম, মুমিনুল হক চৌধুরী শাহ, প্রবাসী সাহেদ আহমদ, ডা. আক্তার হোসেন, মাজহারুল ইসলাম মাজহার, এইচআর সুমন, মুহিবুর রহমান মিশলু, মাওলানা নুরুল ইসলাম, জাফর আহমদ, উস্তার মিয়া, এডভোকেট আব্দুল ওয়াদুদ প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: