সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আন্তর্জাতিক প্লাটফর্ম ‘এইচবিও’তে বাংলাদেশের দীপ

বিনোদন ডেস্ক:: তরুণ অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ অভিনয়ের সুযোগ পেলেন বিশ্বখ্যাত টিভি চ্যানেল এইচবিও-এর অরিজিনাল সিরিজে। ‘ইনভিজিবল স্টোরিজ’ নামের এই সিরিজের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দীপকে। সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশী চরিত্রে এতে অভিনয় করেছেন দীপ।

পরিচালকের চোখে দেখা সিঙ্গাপুরের ছয়টি চরিত্র নিয়ে নির্মিত এই সিরিজটি নির্মিত হয়েছে ছয় পর্বে। ‘ইনভিজিবল স্টোরিজ’ ছয় পর্বের এই সিরিজটির একটি পর্ব তৈরি হয়েছে দীপকে কেন্দ্র করে। অভিনয় করেছেন কেন্দ্রীয় চরিত্রে। গেল জুন মাসে সিঙ্গাপুরে চিত্রায়িত হওয়া এই সিরিজের একটি প্রমো সম্প্রতি প্রকাশিত হয় এইচবিও এশিয়ার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। আড়াই মিনিট ব্যাপ্তির ভিডিওতে বেশ কয়েকটি দৃশ্যে দেখা মিলেছে ঢাকার অভিনেতা দীপের। তার সঙ্গে ছিলেন সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়ার শিল্পীরাও।

২০১৪ সালে আইডেনটিটি শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন দীপ। রুহুল রবিন খান পরিচালিত এই চলচ্চিত্রটি দেশের বাইরে ৯টি আন্তর্জাতিক উৎসবে দেখানো হয়। শুধু তাই নয়, ২০১৬ সালে সিঙ্গাপুরে অনুষ্ঠিত উৎসবেো এটি প্রদর্শিত হয়। সেখানে দেখে এইচবিও কর্তৃপক্ষ আইডেনটিটির পরিচালক রুহুল রবিন খানের সঙ্গে যোগাযোগ করে সুদীপের বিষয়ে।

দীপ বলেন, ‘আইডেনটিটি শর্টফিল্ম দেখেই মূলত আমার খোঁজ নেয় “ইনভিজিবল স্টোরিজ”-এর রচয়িতা ও নির্মাতা লার জিয়ান। গত এপ্রিলে তাঁরা আমার আগের স্বল্পদৈর্ঘ্য ছবির পরিচালক রবিন খানের মাধ্যমে যোগাযোগ করেন। অডিশন হয় ও নির্বাচন হয় অনলাইনে। আমাকে তাঁরা কাজটির জন্য চূড়ান্ত করেন এবং সিঙ্গাপুর যেতে বলেন। গেল জুন মাসে আমি প্রথম পর্যায়ের শুটিং করি সেখানে। একই মাসে ফিরে আসি। আবার জুলাই মাসে যাই। শেষ করে ঢাকায় ফিরি আগস্টে। পুরো কাজ হয়েছে সিঙ্গাপুরে।’

অভিজ্ঞতা জানিয়ে দীপ বলেন, ‘বাংলাদেশ থেকে আমি এরকম একটি আন্তর্জাতিক প্লাটফর্মে কাজ করতে পেরেছি, এটা আমার জন্য সৌভাগ্যের। কাজটা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। পরিচালক থেকে শুরু করে যারা এখানে শিল্পী ছিলেন সবার সঙ্গেই কাজের অভিজ্ঞতা বেশ দারুণ। সবাই যার যার জায়গা থেকে অসাধারণ কাজ করেছেন। এই সিরিজটি অনেক দেশের শিল্পীদের সমন্বয়ে তৈরি হয়েছে। এর মধ্যে আমার সহশিল্পী ছিলেন ইন্দোনেশিয়ার অভিনেত্রী সিকার সারি।’

সিরিজটির প্রিমিয়ার হবে আগামী ৫ জানুয়ারি রাত ১০টায় এইচবিও চ্যানেল এবং এইচবিও গো নামের ওয়েবে। মুক্তির আগে প্রকাশিত হবে সিরিজটির ট্রেলার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: