সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আদালতের নারী কর্মচারীর ঘুষ চাওয়ার ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক:: বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালে এক নারী কর্মচারীর ঘুষ চাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি একটি মামলার নকল তোলার জন্য এক হাজার টাকা ঘুষ দাবি করেন মনির হোসেন নামে এক সেবা প্রত্যাশীর কাছে। অভিযুক্ত নারী রেখা রাণী মণ্ডল দ্রুত বিচার ট্রাইব্যুনালের অফিস সহকারী।

ভিডিওতে দেখা গেছে, একজন ব্যক্তি নকল উঠাতে বরিশাল জজ আদালতে গিয়েছেন। সেখানে দায়িত্বরত নারী সেরেস্তাদার তার কাছে এক হাজার টাকা দাবি করেন।

তখন ওই ব্যক্তি বলেন, ‘আমি নিয়ম অনুযায়ী টাকা দিয়ে আবেদন করেছি। আপনাকে কেন এক হাজার টাকা দেব?’ তখন ওই নারী নকল উঠাতে আসা ব্যক্তিকে বলেন, ‘কাগজ নেবেন, টাহা দেবেন। টাহা দেবেন না, কাগজ পাবেন না। আপনে উকিল-মুহুরি লইয়া আহেন। আপনের লগে কোনো কথা নাই।’

আদালত সূত্রে জানা যায়, রেখা রাণী মণ্ডল চারদলীয় জোট সরকারের সময়ে দ্রুত বিচার ট্রাইব্যুনালে অফিস সহায়ক হিসেবে যোগ দেন। পরে দুই দফায় পদোন্নতি পেয়ে পর্যায়ক্রমে প্রসেস সার্ভার ও অফিস সহকারী হন।

তবে রেখা ঘুষ চাওয়ার অভিযোগ অস্বীকার করে বলেছেন, মনির হোসেন যে মামলার নকল তুলবেন তার কাগজপত্র অনেক বেশি। তিনি সেগুলোর ফটোকপি খরচ বাবদ এক হাজার টাকা চেয়েছিলেন। এটা কোনো ঘুষের টাকা নয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: