সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যাত্রীর ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক

নিউজ ডেস্ক:: রিকশাচালক লাল মিয়ার সততায় অভিভূত হলেন সার ব্যবসায়ী রাজিব প্রাসাদ। রিকশা চালকের কাছ থেকে ২০ লাখ টাকা ফেরত পেয়ে খুশি হয়ে রিকশা ও মোবাইল পুরস্কার দেওয়ার ঘোষণা দিলেনও তৎক্ষণাৎ। শুক্রবার (১৫ নভেম্বর) সকালে বগুড়া শহরের সাতমাথায় এমন ঘটনা ঘটে। এসময় পুলিশ সুপারের উপস্থিতিতে টাকাগুলো বুঝে নেন সার ব্যবসায়ী। আগামী রবিবার (১৭ নভেম্বর) লাল মিয়াকে রিকশা ও মোবাইল ফোন উপহার দেবেন জানান ওই ব্যবসায়ী।

রিকশা চালক লাল মিয়া (৫৫) শহরের মালগ্রামের মধ্যপাড়ার মৃত মমতাজ উদ্দিনের ছেলে। আর সার ব্যবসায়ী রাজিব প্রসাদ নন্দীগ্রাম উপজেলার রণবঘার দ্বীননাথ প্রসাদের ছেলে।

পুলিশে জানায়, ‘প্রসাদ অ্যান্ড সন্স’ নামে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার জন্য শুক্রবার সকাল ৭টার দিকে রাজিব প্রসাদ বাসার নিচ থেকে লাল মিয়ার রিকশায় ওঠেন। রাজিব প্রসাদের কাছে একটি ব্যাগে প্রায় ২০ লাখ টাকা ও অন্য দুই ব্যাগে প্রয়োজনীয় জিনিসপত্র ছিল। রাজিব প্রসাদ রিকশা থেকে নেমে বাসে ওঠেন। কিছুক্ষণ পর তার খেয়াল হয়, টাকার ব্যাগ রিকশায় ফেলে এসেছেন। সঙ্গে সঙ্গে তিনি বাস থেকে নামেন এবং বিষয়টি পুলিশকে অবহিত করেন। সদর থানার ওসি এসএম বদিউজ্জামান রিকশাচালক লাল মিয়াকে খুঁজে বের করার দায়িত্ব দেন এসআই জহুরুল ইসলামকে। এসআই জহুরুল ইসলাম শহরের গোগাইল রোড এলাকার একটি দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তাকে খুঁজতে থাকেন।

লাল মিয়া জানান, যাত্রীকে নামিয়ে দিয়ে ব্যাগটি তিনি দেখতে পান। ব্যাগ খুলে এত টাকা দেখে সে বয় পেয়ে যায়। টাকার ব্যাগ বাসায় রেখে মালিককে খুঁজতে থাকেন। খুঁজে পাওয়ার আগেই পুলিশ তার সাথে যোগাযোগ করেন। ব্যাগটি তার কাছ থেকে ফেরত নেয়।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজামান জানান, লাল মিয়ার সততায় তারা অভিভূত হয়েছেন। টাকা ফেরত পেয়ে খুশি হয়েছেন ব্যবসায়ী রাজিব প্রসাদ।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: