সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারত-বাংলাদেশ টেস্ট: জিলাপি মুখে লক্ষ্মণ-গম্ভীরের ছবি ভাইরাল

স্পোর্টস ডেস্ক:: ইন্দোরের হল্কার স্টেডিয়ামে প্রথম টেস্টে বাংলাদেশের বিপক্ষে সুবিধাজনক অবস্থানে ভারত। ম্যাচে ধারাভাষ্য দিতে সেখানে ভিড় জমিয়েছেন রথী-মহারথীরা। তাদের মধ্যে অন্যতম হলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক তারকা গৌতম গম্ভীর ও ভিভিএস লক্ষ্মণ।

মাঠে ধারাভাষ্য দেয়ার পাশাপাশি ইন্দোরের রাস্তায় পোহা জিলাপির মজা নিয়েছেন তারা। এরই মধ্যে জিলাপি মুখে তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

শুধু খাওয়াই নয়, জিলাপি মুখে নিয়ে ক্যামেরার সামনে রীতিমতো পোজ দেন লক্ষ্মণ ও গম্ভীর। তাদের সঙ্গী ছিলেন ধারাভাষ্যকার যতীন সাপ্রু। রসালো খাবার মুখে নিয়ে ত্রয়ীর চোখেমুখে সন্তুষ্টি ছিল দেখার মতো। টিম ইন্ডিয়ার দুই সাবেক তারকার জিলাপি খাওয়া দেখতে দোকানের সামনে ভিড় জমান দর্শনার্থীরা।

অটোগ্রাফের আবদার ও ক্যামেরার ঝলকানিও চলতে থাকে অবিরাম। কোনোমতে সেখান থেকে বেরিয়ে আসতে সক্ষম হন লক্ষ্মণ ও গম্ভীর। পরে সেই জিলাপি খাওয়ার ছবি টুইটারে পোস্ট করেন লক্ষ্মণ নিজে। ছবির ওপর ছন্দ মিলিয়ে লেখেন- কাভি পোহে সে তিখে, কভি জালেবি সে মিঠে। সঙ্গে সঙ্গে পোস্টটি ভাইরাল হয়েছে।

লক্ষ্মণদের ফুরফুরে মেজাজে থাকারই কথা। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে চালকের আসনে আছে ভারত। বাংলাদেশের প্রথম ইনিংসে ১৫০ রানের জবাবে ব্যাট করছে তারা। এখন পর্যন্ত ৩ উইকেটে ৩০৩ রান করেছে টিম ইন্ডিয়া। এরই মধ্যে ১৫৩ রানের লিড নিয়েছে ভারত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: