সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় নারী এনজিও কর্মকর্তার মামলায় ৭ আসামীর জেল-জরিমানা

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় শাহজালাল সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি নামক এনজিও সংস্থার এরিয়া ম্যানেজার খালেদা বেগম লাইলীর ওপর হামলা, টাকা ও স্বর্ণালংকার ছিনতাই মামলায় প্রধান আসামী ফয়জুল ইসলামের ৬ মাসের জেল ও অপর ৬ আসামীর প্রত্যেককে ১ হাজার টাকা করে অর্থদন্ডের রায় ঘোষিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রায় ঘোষণা করেন বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারিক হাকিম হরিদাস কুমার।

আদালত সুত্রে জানা গেছে, উপজেলার কাঠালতলী গ্রামের জহির আলীর স্ত্রী খালেদা বেগম লাইলী বড়লেখায় শাহজালাল সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি নামে একটি এনজিও’র বড়লেখা এরিয়া ম্যানেজার। গত বছরের ১৭ নভেম্বর সকালে মাঠকর্মীদের জমা দেয়া কিস্তির ২ লাখ টাকা নিয়ে তিনি বাড়ি থেকে প্রধান কার্যালয় বিয়ানীবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। বাড়ির পাশের রাস্তায় ফয়জুল ইসলাম, জয়নুল ইসলাম, ময়নুল ইসলাম, সায়দুল ইসলাম, নুর ইসলাম, রাসেল আহমদ ও শিমুল ইসলাম সঙ্গবদ্ধভাবে এনজিও কর্মকর্তা খালেদা বেগম লাইলীর ওপর হামলা চালিয়ে অফিসের ২ লাখ টাকা, স্বর্ণের চেইন ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এঘটনায় তিনি বড়লেখা সিনিয়র জুডিশিয়েল ম্যাজিস্ট্রেট আদালতে ঘটনাকারী ৭ জনের বিরুদ্ধে হামলা, টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগে মামলা (সি.আর-৫১/১৮) দায়ের করেন।

আদালতের সহকারী আইন কর্মকর্তা অ্যাডভোকেট গোপাল দত্ত নারী এনজিও কর্মকর্তা খালেদা বেগম লাইলীর মামলায় প্রধান আসামীর ৬ মাসের জেল ও অপর ৬ আসামীর প্রত্যেকের ১ হাজার টাকা করে অর্থদন্ডের রায় ঘোষণার সত্যতা স্বীকার করেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: