সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চাচা জিএম কাদেরকে নিয়ে বিষ্ফোরক মন্তব্য এরিক এরশাদের (ভিডিও)

নিউজ ডেস্ক:: অবশেষে মা-ছেলের মিলন হলো। প্রয়াত প্রেসিডেন্ট, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর থেকে প্রেসিডেন্ট পার্কের বাসায় একা হয়ে পড়েছিলেন তার প্রতিবন্ধী ছেলে এরিক এরশাদ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এরিকের মা বিদিশা এরশাদ ছেলের সঙ্গে দেখা করতে প্রেসিডেন্ট পার্কে যান।

মা-ছেলের আবেগঘন মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে পোস্ট করেন বিদিশা। ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘আল্লাহ রহমতে ছেলে এরিককে ফিরে পেয়েছি।’

শুক্রবার দুপুর ১২টায় এরিক এরশাদের একটি ভিডিও পোস্ট করেন বিদিশা। ভিডিওতে মাকে পেয়ে এরিক অনেকটা চিন্তামুক্ত হয়েছেন বলে জানান।

তিনি বলেন, গতকালকে মাকে ডেকে নিয়ে আসছি। আমাকে যেতে দিচ্ছিলো না আমার চাচা। আমি এখন অনেকটা টেনশন মুক্ত। মা এসেছে আমার খেয়াল রাখছে। সেটা নিয়ে আজকে মিডিয়ার লোকজন এসেছে দেখা করতে, কথা বলতে। তাদেরকে উপরে উঠতে দেওয়া হচ্ছে না। আমি মিডিয়ার সাথে কথা বলতে চাই।

জানা গেছে, এরশাদের মৃত্যুর পর থেকে চাচা জিএম কাদেরের তত্ত্বাবধানে বাসার লোকজন এরিকের দেখাশোনা করতেন। কিন্তু ঠিকমত তার দেখভাল করতেন না তারা।

বৃহস্পতিবার এরশাদের গাড়ির ড্রাইভার এরিকের গায়ে হাত তোলেন। তাকে গালিগালাজ করে ধাক্কা মারেন। এ সময় এরিক কাঁদতে কাঁদতে তার মা বিদিশাকে ফোন দেন। এখনই তার কাছে আসতে বলেন এরিক। ফোন পেয়ে প্রেসিডেন্ট পার্কে পাগলের মতো ছুটে যান বিদিশা। অনেকদিন পর মা ছেলের মিলন হয়। দুজনে অঝোরে কাঁদেন।

এর আগে গতকাল একটা সংবাদমাদ্যমকে এরিক বলেন, মা বাবা ছাড়া অনেক কষ্ট। বাবা নেই, আমার তো এখন মা ছাড়া আপন আর কেউ নাই। যার মা নেই সেই বুঝে তার কি কষ্ট।

তিনি আরও বলেন, এতদিন আমি কেঁদে কেঁদে মাকে খুঁজেছি। কতবার চাচাকে (জিএম কাদের) বলেছি, আমার মাকে এনে দাও। আমি মার কাছে চলে যাবো। কিন্তু চাচা এনে দেয়নি।

Posted by Bidisha Ershad on Thursday, November 14, 2019






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: