সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মনিপুর ফিল্ম ইন্ডাস্ট্রির ৭১ সদস্যের প্রতিনিধি সিলেটে

ডেইলি সিলেট ডেস্ক :: ‘ভারত-বাংলাদেশের সাংস্কৃতিক সম্পর্ক ঐতিহাসিক ও প্রাচীন। এর মধ্যে মণিপুরী জাতি ভারত ও বাংলাদেশের একটি ক্ষুদ্র ও বৈশিষ্ট্যপূর্ণ জনগোষ্ঠী। মণিপুরীদের নিজস্ব ভাষা, বর্ণমালা, সাহিত্য এবং সমৃদ্ধ সংস্কৃতি রয়েছে। সেই সংস্কৃতি দু’দেশের মানুষের যাওয়া আসার মাধ্যমে আরো সমৃদ্ধ ও পরস্পরের মধ্যে আরো ভ্রাতৃত্ব সুষ্টি করবে।’

বৃহস্পতিবার রাতে নগরীর কবি নজরুল অডিটরিয়ামে ভারত থেকে আগত মনিপুর ফিল্ম ইন্ডাস্ট্রি’র মনিউড ক্লাব মনিপুরের ৭১জন শিল্পী ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন। মনিপুরী ইয়থ কালচারাল অর্গানাইজেশন মাইকো সিলেট এ সংবর্ধনার আয়োজন করে। বক্তারা প্রতিনিধিদের বাংলাদেশে স্বাগতও জানান।

মনিপুরী ইয়থ কালচারাল অর্গানাইজেশন মাইকো সিলেটের সভাপতি পুরি দাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিশনাল ডেপুটি কমিশনার বিভূতি ভুষণ ব্যানার্জী, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, মনিউড ক্লাব মনিপুরের সভাপতি থাংজম অরুন কুমার, প্রতিষ্ঠাতা সভাপতি তখেল্লবিম লোকেন্দ্র, বারাকা গ্রুপের সিনিয়র ম্যানেজার সাবি¦র আহমদ।

অনুষ্ঠানে মনিপুরের প্রখ্যাত চলচিত্র তারকা গুরুময়ুম বনি শর্মা, রাজকুমার সমরেন্দ্র কাইকু, গোকুল অথোকপম, নোংমাইথেম নন্দকুমার, ওলেন্দ লাইরেমজম, সংগীত শিল্পী সুরমা চনু, উওম মায়াংলাংবেম, কেনেডি খুমন, অরবিন সোয়বম, নিভোমবম বিজু, নিকি সোরাকখাইবম ৭১ সদস্যের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

মনিপুর থেকে মনিপুরিরা বিশে^র বিভিন্ন দেশে ছড়িয়ে আছে তাদের সাথে ভ্রাতৃত্ব মণিপুরিদের সংস্কৃতি সমৃদ্ধ করতে মনিপুরের পাশ^বর্তী দেশে ভারতের মনিপুর ফিল্ম ইন্ডাস্ট্রি ,মনিউড ক্লাব মনিপুর ভারতের প্রতিনিধিদলের বাংলাদেশের সিলেটে আগমন। শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারতের মনিপুরি ফুটবল দলের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: