সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা,উন্নয়ন কাজের জন্য তহবিল গঠনের সিদ্ধান্ত

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভা বুধবার সকালে হাসপাতালের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সম্প্রতি বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন এমপির আকস্মিক পরিদর্শনে পরিলক্ষিত নানা অব্যবস্থাপনার ব্যাপারে তার দেয়া নির্দেশনা বাস্তবায়নের জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে তাগিদ দেয়া হয়েছে। এ ছাড়াও হাসপাতালের সেবার মান বৃদ্ধির লক্ষে গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি প্রস্তাব ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদের সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহম্মদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, থানার ওসি মো. ইয়াছিনুল হক, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন, পৌর কাউন্সিলার জেহিন সিদ্দিকী, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস আখতার প্রমূখ।
সভায় হাসপাতালের সার্বিক উন্নয়ন কাজের ব্যয় নির্বাহে কমিটির সকল সদস্য সম্মিলিতভাবে তহবিল গঠনের, হাসপাতালের বিভিন্ন বিভাগের শূন্যপদ পুরণে পরিবেশ মন্ত্রীর সহযোগিতা নিয়ে যথাযত কর্তৃপক্ষ বরাবরে চিঠি প্রেরণ, পৌরসভার মাধ্যমে দুইজন পরিচ্ছন্নতা কর্মী নিয়োগ, হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতায় সচেতনতা বৃদ্ধিতে রোভার স্কাউট ও বিএনসিসি সদস্যদের সপ্তাহে দুইদিন সম্পৃক্ত করাসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এছাড়া হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের শূন্যপদ পুরণের প্রতিশ্র“তি প্রদান করেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও পৌর কাউন্সিলার জেহিন সিদ্দিকী ও উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন হাসপাতালের ময়লা আবর্জনা ফেলার প্রয়োজনীয় ডাস্টবিন প্রদানেরও প্রতিশ্র“তি প্রদান করেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: