সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের ৩৫ সেরা করদাতাকে সম্মাননা প্রদান

ডেইলি সিলেট ডেস্ক:: ২০১৮-১৯ অর্থবছরে চার ক্যাটাগরিতে সিলেট বিভাগে ৩৫ জনকে সেরা করদাতা নির্বাচিত করেছে জাতীয় রাজস্ব বিভাগ (এনবিআর)। করদাতাদের উৎসাহিত করতে সিলেট সিটি কর্পোরেশন ও চার জেলায় ‘দীর্ঘ মেয়াদী’ ও ‘তরুণ সর্বোচ্চ’ ক্যাটাগরিতে ১০ জন করে ২০ জন এবং ১৫ জন শ্রেষ্ট করদাতা নির্বাচন করা হয়েছে।

আজ বুধবার (১৩ নভেম্বর) নগরীর রিকাবিবাজার মোহাম্মদ আলী জিমনেশিয়ামে তাদের এ সম্মাননা জানায় সিলেট কর অঞ্চল। সিলেট কর অঞ্চলের কর কমিশনার রনজীত কুমার সাহা সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনে সংদস্য সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপ-মহাপুলিশ পরিদর্শক সিলেট রেঞ্জ মো. কামরুল আহসান, অথিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, দি সিলেট চেম্বার অব কামার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ সভাপতি এ টি এম শোয়েব।

২০১৮-১৯ অর্থবছরে দীর্ঘমেয়াদী সর্বোচ্চ করদাতা হলেন- সিলেট সিটি করপোরেশন এলাকায় আফতাব চৌধুরী ও মঈনুল হক চৌধুরী। সিলেট জেলায় মো. আছদ্দর আলী ও ইকবাল আহমদ চৌধুরী, মৌলভীবাজারে আব্দুল বাছিত তরফদার ও হাজি আফছার উদ্দিন, হবিগঞ্জে রনজিত কুমার রায় ও ত্রিদেবী কান্তি চৌধুরী, সুনামগঞ্জ জেলায় মো. মোস্তফা মিয়া ও আজিজুর রহমান।

সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন- তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন সিলেট সিটি করপোরেশন এলাকায় দেবাংশু দাস ও ডা. শামসুন্নাহার বেগম প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: