সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এই পূর্ণিমা সেই পূর্ণিমা

বিনোদন ডেস্ক:: চলচ্চিত্র ও টিভি নাটকের অন্যতম জনপ্রিয় মুখ পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি রূপে ও গুণে লাখো দর্শক মুগ্ধ করানো এই নায়িকা একমাত্র মেয়ে আরশিয়াকে নিয়ে ব্যস্ত থাকার কারণেই অনেকদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। স্বামী, সংসার ও সন্তান এই তিন ‘স’তেই নিজেকে আবদ্ধ রেখেছিলেন।

বয়স বাড়লেও রূপের ঝলকানি যেন একটুও কমেনি। তরুণ বয়সে যেভাবে রূপে মাতিয়েছিলেন এখনও যেন তার চেয়ে কোন অংশে কম নয়। দিন যতই বাড়ছে ততই যেন তার রূপে আলো ছড়াচ্ছে।

অভিনয় থেকে দূরে থাকলেও তিনি নিজেকে ব্যস্ত রেখেছিলেন উপস্থাপনায়। মাঝেমধ্যে দেখা যেত নাটকে। তবে অনেকটা সময় পর খুব শিগগিরই আবারও তার দেখা মিলবে বড় পর্দায়। পরিবারের ব্যস্ততা সামলে নিয়ে এরইমধ্যে শেষ করেছেন দুটি ছবি ‘জ্যাম’ ও ‘গাঙচিল’র কাজ। দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ‘জ্যাম’ ছবিটি নির্মিত হয়েছে প্রয়াত জনপ্রিয় নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্রের ব্যানারে। ছবিতে ফেরদৌস, আরিফিন শুভসহ অনেকেই কাজ করছেন। অন্যদিকে ‘গাঙচিল’ ছবিতেও তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক ফেরদৌস।

প্রায় দুই যুগ ধরে অভিনয়ে দর্শক মাতানো এই নায়িকাকে এবার দেখা গেলো ভিন্নরূপে। সম্প্রতি তার ফেসবুক পেজে তিনি দুটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে তাকে চেনা বড় দায় হয়ে গিয়েছে। হলুদ রঙয়ের জামার উপরে জ্যাকেট পরে একটি ফটোশুতে অংশ নিয়েছিলেন তিনি। সেই ছবিটি তিনি পোস্ট করার পর সেখানে অনেকেই নানান রকম মন্তব্য করছেন। তাকে ছবিতে চেনাই যাচ্ছে না।

প্রসঙ্গত, জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে পূর্ণিমার চলচ্চিত্রে আগমন ঘটে। চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন। ২০০৩ সালে মুক্তি পায় তার সব থেকে সফল ছবি মতিউর রহমান পানু পরিচালিত মনের মাঝে তুমি। এটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের সবথেকে সফল ছবির মধ্যে অন্যতম। ছবিটির মাধ্যমে তিনি ব্যাপক সাফল্য লাভ করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: