সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তোফায়েলের তোপে রাঙ্গা

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গার পক্ষে জাতীয় পার্টির সংসদে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

শহীদ নূরকে নিয়ে রাঙ্গার বিতর্কিত মন্তব্যের জেরে এ কথা বলেছেন তোফায়েল আহমেদ।

এর আগে এরশাদবিরোধী আন্দোলনে নিহত শহীদ নূর হোসেন মাদকাসক্ত ছিলেন বলে মন্তব্য করেন মসিউর রহমান (রাঙ্গা)। তার দাবি, নূর হোসেন ইয়াবাখোর, ফেনসিডিলখোর ছিলেন। রোববার জাতীয় পার্টির মহানগর উত্তর শাখার উদ্যোগে গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় রাঙ্গা এ কথা বলেন। জাপা বনানীর কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কিন্তু তার এ মন্তব্য চারপাশে ব্যাপক সমালোচিত হওয়ার পর মঙ্গলবার (১২ নভেম্বর) শহীদ নূর হোসেনকে ইয়াবাখোর বলায় তার মায়ের কাছে দুঃখ প্রকাশ করেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। বনানীর জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে দুঃখ প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, অসতর্কভাবে বলে ফেলা আমার বক্তব্যে যে আঘাত লেগেছে, তার জন্য আমি নূর হোসেনের মায়ের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। একইসঙ্গে আমার যে বক্তব্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে, সেসব বক্তব্য প্রত্যাহার করে নিচ্ছি।

এসময় জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদও নূর হোসেনের পরিবারের প্রতি সমব্যথী ছিলেন জানিয়ে তিনি বলেন, আশা করি এ বিষয়ে আর কোনো ভুল বোঝাবুঝি থাকবে না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: