সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশের প্রশংসায় শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক:: ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচ জিতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে জায়গা করে নেয় বাংলাদেশ। এটা স্বাগতিকদের বিপক্ষে শুধুমাত্র প্রথম টি-টায়েন্টি জয়ই ছিল না, শক্তিশালী দেশটির মাটিতে তাদেরই বিপক্ষে যেকোনো ফরম্যাটে প্রথম জয় পায় টাইগাররা।

তবে দুঃখের বিষয় পরের দুই ম্যাচে ভালো সম্ভাবনা থাকলেও জয় পাওয়া হয়নি সফরকারী বাংলাদেশের। বিশেষ করে তৃতীয় টি-টোয়েন্টিতে যেন জয়কে বিসর্জন দিয়েছেন মাহমুদউল্লাবাহিনী। আর এ ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে সিরিজ নিজেদের করে নেয় রোহিত শর্মার দল।

এমন সিরিজ শেষে ভারতকে প্রশংসায় ভাসিয়েছেন চিরপ্রতিদ্বন্দ্বী দেশ পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। তবে তিনি বাংলাদেশকেও আগের থেকে অনেক শক্তিশালী দল হিসেবে অ্যাখ্যা দিয়েছেন।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর বিশ্লেষক ও ধারাভাষ্যকারের ভূমিকায় কাজ করছেন শোয়েব। খুলেছেন নিজের একটি ইউটিউব চ্যানেল। এরই মধ্যে সেটি বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

সেই চ্যানেলে তিনি বলেন, ভারত প্রমাণ করেছে সিরিজে কারা ‘বস’ ছিল। মুশফিকুর রহিমের দাপুটে ব্যাটিংয়ের কাছে প্রথম ম্যাচ তারা হেরে যায়। তবে রোহিত শর্মার অসাধারণ ব্যাটিংয়ে দ্বিতীয় ম্যাচে জয় তুলে নেয় টিম ইন্ডিয়া। তৃতীয় ম্যাচে তীব্র প্রতিদ্বন্দ্বিতা আশা করা হয়েছিল। হয়েছেও তাই। তবে ভারত ঘুরে দাঁড়িয়ে সিরিজ জিতেছে। সেরা দল হিসেবেই তা ঘরে রেখেছে তারা। তবে বাংলাদেশকে সালাম জানাই।

সর্বকালের দ্রুততম গতির বোলার বলেন, বাংলাদেশ হেরেছে ঠিক। তবে সবার মন জয় করে নিয়েছে। তারা এখন আর আগের মতো গড়পড়তা কিংবা সাধারণ মানের কোনো দল নয়। এটা সেই লাল-সবুজ জার্সিধারীরা নয়, যারা ২০ বছর আগে খেলত। এটা এমন একটা দল, যারা এখন সব প্রতিপক্ষকে চ্যালেঞ্জ জানাতে পারে।

সদ্য টি-টোয়েন্টি সিরিজ হেরেছে বাংলাদেশ। সেই ধকল কাটিয়ে না ওঠার আগেই ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামছেন টাইগাররা। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে ১৪ নভেম্বর ইন্দোরে। এর পর আগামী ২২ নভেম্বর কলকাতার ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে শেষ ম্যাচ খেলতে নামবে দুদল। ঐতিহাসিক টেস্টটি হবে দিবারাত্রির। স্বভাবতই খেলা গড়াবে গোলাপি বলে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: