সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে এক রাতে ৭টি মন্দিরে চুরি

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক রাতে ৭টি মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার ভূনবীর ইউনিয়নের ভীমশী ও ভুনভীর গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায় গ্রামের মহাদেব বাড়ি, শিববাড়ি, অরি গৌরী আখড়া, মদন মোহন আখড়া, পাল পাড়ার সার্ব জনীন দূর্গা মন্দির, ভীমশী মন্দির, দিনেশ লালের বাড়ির মহাদেব মন্দিরে চুরি করেছে দুষ্কৃতিকারীরা ।

এলাকাবাসী জানান, এসব মন্দির থেকে পিতলের তৈরী মুর্তি, তালা বাসন ও দান বাক্সে রক্ষিত টাকা চুরি করে নিয়ে যায় এবং মন্দিরের কয়েকটি মূর্তি ভাঙচুর করে। এতে নগদ টাকাসহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।
এব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক সুশীল শীল জানান, শ্রীমঙ্গলে ঐতিহ্যগতভাবে হিন্দু-মুসলিম শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। এটা সাম্প্রদায়িকতার কোন ঘটনা নয়। পেশাদার চুরেরা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে।
এদিকে খবর পেয়ে মঙ্গলবার সকালে উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা. হরিপদ রায়, যুগ্ন সাধারন সম্পাদক মো: আকরাম খাঁন, পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল- কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
এব্যাপরে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, সার্বিক অবস্থা পরিদর্শনে পেশাদার চুরেরাই এ ঘটনা ঘটিয়েছে বলে প্রতিয়মান হচ্ছে। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: