সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইউসুফ নিহত

ডেইলি সিলেট ডেস্ক:: ব্রাহ্মনবাড়িয়ার কসবার মন্দবাগে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন ট্রেনের সাথে ঢাকাগামী তুর্ণানিশিথা ট্রেনের সংঘর্ষে নিহত হয়েছেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আলী মো. ইউসুফ নিহত হয়েছেন।

তিনি সিলেট থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী আন্ত:নগর ট্রেন উদয়ন এক্সপ্রেসের যাত্রী ছিলেন। ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। আলী মো. ইউসুফ নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউস।

উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম রেললাইনের ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ এলাকায় মঙ্গলবার ভোর রাত ৩ টার দিকে দুটি ট্রেনের সংঘর্ষে বহু হতাহতের ঘটনা ঘটে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অন্তত ১৫ জন নিহতের খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উদয়ন এক্সপ্রেসের মাঝ বরাবর দুটি বগি দুমড়ে-মুচড়ে রয়েছে। সেখানে কেউ আটকে পড়ে আছে কিনা, তা বোঝার চেষ্টা করছেন উদ্ধারকর্মীরা। দুর্ঘটনাটি ঘটার সময় ট্রেন দুটি চলন্ত অবস্থায় ছিল। এ ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগ্রামের মধ্যে রেলযোগাযোগ বন্ধ হয়ে গেছে।

ইতিমধ্যে রেলওয়ে ও জেলা প্রশাসনের উদ্যোগে ঘটনা তদন্তে তিনটি কমিটি গঠন করা হয়েছে। এর মধ্যে আখাউড়া থেকে রিলিফ ট্রেন দুর্ঘটনাস্থলে পৌঁছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: