সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী: শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সিদ্ধান্ত

শ্রীমঙ্গল সংবাদদাতা:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের জন্য এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছেভ শনিবার সকাল ১১ টায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
সভায় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, সাধারন সম্পাদক শহীদ হোসেন ইকবাল, থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, মৌলভীবাজার জেলা সরকারী প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারন সম্পাদক মিলন দাস গুপ্ত, সাবেক জাতীয় দলের ফুটবলার ইকরামুর রহমান রানা প্রমুখ। এছাড়াও সভায় প্রত্যাক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।
প্রস্তুুতি সভায় বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঢাকা, সিলেট ও চট্টগ্রাম বিভাগের নামকরা ফুটবল দলগুলোকে আমন্ত্রন জানানো হবে।
এতে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে
বঙ্গবন্ধু গোল্ডকাপ উপলক্ষ্যে শ্রীমঙ্গল শহরকে বর্ণিল সাজে সাজানো হবে। প্রকাশিত হবে একটি সুভ্যেনিয়র। ‘থিম সং’ ও থাকবে। উদ্ধোধনী ও সমাপনী অনুষ্ঠানে ‘গ্র্যান্ড ডিসপ্লে’ করা হবে। আয়োজন করা হবে কালচারাল অনুষ্ঠানের। বঙ্গবন্ধু’র জীবন ও কর্ম নিয়ে বিভিন্ন কর্মসুচি থাকবে বলেও সিদ্ধান্ত নেয়া হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: