সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে পিকআপের ধাক্কায় বৃদ্ধের মৃত্যুর ঘটনায় দুই মামলা

নিউজ ডেস্ক:: সিলেটের কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের মালিগ্রাম স্ট্যান্ডে গত শনিবার রাতে চোরাই পণ্য বহনকারী নম্বরবিহীন টাটা পিকআপের ধাক্কায় মশাহিদ আলী মছন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার রাত পৌনে ৮টার দিকে কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কানাইঘাট থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। একটি মামলায় বাদী হয়েছেন নিহতের জামাতা বড়চতুল গ্রামের আলমাছ আলী। তিনি পিকআপ চালক রায়পুর গ্রামের দিলদার আহমদের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে মামলা করেছেন (মামলা নং-৮, তাং-১০/১১/১৯)।

অপরদিকে, থানার এসআই মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে দুর্ঘটনাকবলিত টাটা পিকআপ গাড়িতে অবৈধ ভারতীয় সিগারেট বহন করার দায়ে পিকআপ চালক দিলদারসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে পৃথক আরো একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-৯, তারিখ- ১০/১১/১৯)।

স্থানীয়রা জানান, কানাইঘাট মুখী বেপরোয়া গতির একটি পিকআপ গাড়ি বড়চতুল ইউপির মালিগ্রামের মশাহিদ আলী মুছনকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। আর পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ধান ক্ষেতের মধ্যে পড়ে যায়। স্থানীয় লোকজন পিকআপ চালক রায়পুর গ্রামের দিলদার হোসেন (২৫)কে আটক করেন।

পরে আহত মুশাহিদ আলীকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনতার হাতে আটক চালক দিলদার হোসেনকে ও পিকআপটি থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, দুর্ঘটনায় এক জনের মৃত্যুর খবর জেনে তিনি ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়েছেন।

প্রসঙ্গত, চোরাই ভারতীয় সিগারেট বহনকারী পিকআপের ধাক্কায় গত শনিবার রাত পৌনে ৮টার দিকে স্থানীয় বড়চতুল ইউনিয়নের মালিগ্রামের মৃত মখাই মিয়ার পুত্র দরিদ্র মশাহিদ আলী নিহত হন। দুর্ঘটনার পর পিকআপ চালক দিলদার আহমদকে স্থানীয় জনতা আটক করে একটি দোকানঘরে তালা মেরে রাখলে তিনি সেখান থেকে কৌশলে পালিয়ে যান বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত নম্বরবিহীন পিকআপ গাড়িসহ গাড়িতে রাখা ৩৯ হাজার শলা ভারতীয় অবৈধ বিভিন্ন ব্রান্ডের সিগারেট জব্দ করে থানায় নিয়ে যায়।

সুরইঘাট ও চতুল এলাকার লোকজন জানিয়েছেন, সীমান্ত এলাকায় ব্যাপকভাবে চোরাচালানি বেড়ে গেছে। অনেক সময় চোরাই পণ্য বহনকারী বেপরোয়া গতির গাড়ি নানা দুর্ঘটনার কবলে পড়ে। এতে করে পথচারীরা আতঙ্কে থাকেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: