সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপুল উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ

ডেইলি সিলেট ডেস্ক:: আজ ১১ নভেম্বর বাংলাদেশের প্রথম যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭২ সালের এইদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

সংগঠনের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের পক্ষ থেকে নানাবিধ কর্মসূচী পালন করা হয়। সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ হলরুমে কেক কাটা, সাড়ে ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শহী ফজলুল হক মনির প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দুপুর ১২ টায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলের পূর্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এড.লুৎফুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি মাহমুদুউস সামাদ চৌধুরী কয়েস এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, সহসভাপতি প্রভাষক আবু তাহের, মিসবাহ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক এড.মোঃ জুয়েল, প্রচার সম্পাদক জাহিদ সরওয়ার সবুজ, সাবেক অর্থ সম্পাদক ,স্বাস্থ ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন,মাসুক মিয়া আশিক, যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী,সেবন অধীকারী,রমিজ উদ্দিন, খালেদ আহমদ,হাসান আহমদ,রুমেল আহমদ,ফখরুল আহমদ,জাহাঙ্গীর আলম, আনোয়ার আলী,শামসুল ইসলাম আলম, সামস উদ্দিন সামস, রেজাউল ইসলাম রেজা, লোকমান আহমদ, আসাদ উদ্দিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: