সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমবয়সী ছেলেদের হেয়ার কাটিং ‘খারাপ দেখলে’ আটক: পুলিশ সুপার

নিউজ ডেস্ক:: সাধারণ মানুষের জান মালের নিরিাপত্তা নিশ্চিত করতেই সম্প্রতি সুনামগঞ্জ শহরে পুলিশি অভিযান চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম। তিনি বলেন, হেয়ার কাটিং ‘খারাপ দেখলে’ কমবয়সী ছেলেদের আটক করবে পুলিশ। আটক করে অভিভাবককে করা হবে তলব। মুচলেকা দিয়ে মিলবে মুক্তি। এছাড়া কমবয়সী ছেলে কিংবা শিক্ষার্থীদের মোটরসাইকেল চালাতে অভিভাকদের সতর্কতাও করে দিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান।

রোববার দুপুর সাড়ে ১২ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এ তথ্য জানান পুলিশ সুপার। তিনি বলেন, সুনামগঞ্জ শহরে সাধারণ মানুষের স্বার্থে পুলিশি অভিযান চালানো হচ্ছে। সাধারণ মানুষকে কোনভাবেই হয়রানি করা হবে না। সম্প্রতি সুনামগঞ্জ শহরে পুলিশি অভিযানের বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে এ সভার আয়োজন করেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পূর্ব) মো. মিজানুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(পশ্চিম) আবু তারেক, সুনামগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদিন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সিনিয়র সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরীসহ সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: