সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফিনল্যান্ডে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপিত

ফিনল্যান্ড সংবাদদাতা:: ৭ নভেম্বর (বৃহস্পতিবার) জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে হেলসিংকির পিজ্জা প্যারাডাইস রেস্তোঁরায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখা এক আলোচনা সভার আয়োজন করে।

ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকারের সভাপতিত্বে, মবিন মোহাম্মদ ও সামসুল গাজীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, রুবেল ভূঁইয়া, প্রদীপ কুমার সাহা, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন মোহাম্মদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, নিজাম উদ্দিন, মনিরুল ইসলাম, অপু সরকার, মোজাহেদুল ইসলাম, মারুফ, বালু সামেস।

আলোচনা সভায় ফিনল্যান্ড বিএনপি নেতা মবিন মোহাম্মদ বলেন, আজকে যারা বিনা ভোটের এমপি তারা নাকি ৭ নভেম্বর মানেন না। এ কথা তাদের মনে রাখতে হবে, ওইদিন আমরা নতুন করে স্বার্বভৌমত্ব ও স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্রকে রুখে দিয়ে ছিলাম।

রুবেল ভূঁইয়া বলেন জোর করে আওয়ামী লীগ ক্ষমতা দখল করে রেখেছে। এই নতজানু সরকার বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে। গণআন্দোলনের মাধ্যমেই এদের হাত থেকে দেশ ও গণতন্ত্র উদ্ধার করতে হবে।

আলোচনা সভায় বিএনপি নেতা প্রদীপ কুমার সাহা বলেন, ৭ নভেম্বরের বিপ্লবের চেতনায় জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আমরা আজকে শপথ নিয়েছি তাঁকে মুক্ত করে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব সমুন্নত করে গণতন্ত্রকে মুক্ত করব।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: