সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা ট্রাক মালিক সমিতি ও ট্রাক শ্রমিক ইউনিয়নের ৭ দফা দাবীতে জরুরী সভা

সিলেট জেলা ট্রাক মালিক সমিতি ও ট্রাক পিকাআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্দ্যোগে ৭ দফা দাবীতে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩ টায় সিলেট জেলা ট্রাক পিকাআপ কাভর্ডভ্যান শ্রমিক ইউনিয়নের স্থায়ী কার্যালয়ে শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির উদ্দিন ও ট্রাক মালিক সমিতির প্রচার সম্পাদক ফখর উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ট্রাক মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ।

সভায় ব্যক্তারা বলেন, সড়ক পরিবহন ২০১৮ আইন নামে মালিক শ্রমিকদের হয়রানি না করে সংশোধন করার দাবী জানান। এ সময় ব্যক্তারা বলেন, অবৈধ চাঁদা বাজি বন্ধের জন্য প্রশাসনের কাছে বিভিন্ন সময় স্মারকলিপি প্রদান করেছেন। কিন্তু প্রশাসন চাঁদাবাজদের বিরুদ্ধে কোন ব্যবস্তা গ্রহন করেনি। ট্রাক টার্মিনালের নামে রাস্তা থেকে শ্রমিকদের হুমকি দিয়ে চাঁদা আদায় করা হচ্ছে। ব্যক্তরা আরো বলেন কেন্দ্রিয় ট্রাক টার্মিনাল মোগলা বাজার থানাধীন অবস্থিত। কিন্তু ইজারাদাররা দক্ষিণ সুরমাসহ বিভিন্ন স্থান থেকে চাঁদা তুলছেন। সেই সাথে রাস্তায় পুলিশী হয়রানি শিকার হচ্ছেন মালিক শ্রমিক, সিলেটের বিভিন্ন ব্রীজে অতিরিক্ত টোল আদায় করা হচ্ছে, বহিরাগত গাড়ি চলাচলে প্রতিন্ধকতা সৃষ্টি করা হয়। টাটা, বসুন্ধরা, নিটল মটরস্ সহ বিভিন্ন কোম্পানীর গাড়ি কিস্তিতে বিক্রি করে মালিক শ্রমিকদের হয়রানি ও গাড়িতে অবৈধ ষ্টিকার লাগিয়ে মালিক শ্রমিকদের হয়রানি করা হয়। সড়ক পরিরহন আইনটি সংশোধন সহ এসব হয়রানী বন্ধ করতে মালিক শ্রমিকরা প্রধান মন্ত্রী সহ প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক পিকাআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি মো. জুবের আহমদ, যুগ্ম সম্পাদক মো, আলী, সহ-সম্পাদক আহমদ আলী স্বপন, সাংগঠনি সম্পাদক মো. শামীম, প্রচার সম্পাদক আবাদুস সামাদ, দপ্তার সম্পাদক বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য শরিফ আহমদ, আলী আহমদ, জলিল মিয়া, আব্দুল মতিন, বিলাল আহমদ, ট্রাক মালিক সমিতির কার্যকরি সভাপতি শাহনুর মিয়া, সহ-সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ময়নুল হক, সহ-সাধারণ সম্পাদক কয়ছর আলী জালালি, সহ-সম্পাদক ইকবাল হোসেন, যুগ্ম সম্পাদক ফয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজান মিয়া, দপ্তর সম্পাদক মুহিত মিয়া, গোয়াইন ঘাট থানার মালিক সমিতির সভাপতি শাহীন মিয়া, ফেঞ্চুগঞ্জ থানা মালিক সমিতির সভাপতি ইমরান আহমদ চৌধুরী, সহ-সভাপতি বুলবুল আহমদ ও ১৭ থানা আঞ্চলিক থানা কমিটির নেতৃবৃন্ধ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: