সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অনৈক্য আর বিভাজন চলতে থাকলে কোনো উন্নয়নেই লাভ হবে না —সাবেক হাইকমিশনার মোফাজ্জল করিম

নিজস্ব প্রতিবেদক ::
সরকার এবং জনসাধারণের সম্মিলিত প্রচেষ্টায় দেশের সামগ্রিক উন্নয়ন হচ্ছে। সামাজিক সূচকগুলো ঈর্ষণীয় ভাবে এগিয়ে চলেছে। কিন্তু সুশাসন, ন্যায় বিচার ও সততা নিশ্চিত করতে না পারলে কোনো উন্নয়নেই আমাদের লাভ হবে না । কথাগুলো বলেছেন, সাবেক সচিব ও যুক্তরাজ্যে বাংলাদেশের সাবেক হাইকমিশনার কবি এ এইচ মোফাজ্জল করিম।
তিনি আরো বলেন, জাতীয় ঐক্যের স্থানে অনৈক্য আর বিভাজন এমন পর্যায়ে উপনীত হয়েছে যে আমরা অদূর ভবিষ্যতে দেখবো সমস্ত উন্নয়নের ফসল উধাও হয়ে গেছে। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে এহেন অনাকাঙ্ক্ষিত পরিস্থিত থেকে আমাদেরকে অবশ্যই বেরিয়ে আসতে হবে।

শনিবার সন্ধ্যায় গরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজারস্থ রাজা ম্যানশনে মানসম্পন্ন, নান্দনিক ও রুচিশীল ক্রেস্ট এবং সম্মাননা সামগ্রির সমৃদ্ধ সমাহারে ‘ক্রিস্টাল প্লাস’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছিলেন।

ক্রিস্টাল প্লাস এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক-লেখক-গবেষক ও দৈনিক সিলেট সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান এবং বিশিষ্ট সাংবাদিক-কলামিস্ট ও বহু গ্রন্থ প্রণেতা আফতাব চৌধুরী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সমিতি, সিলেট এর সভাপতি হাজী এম. এ মতিন, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম.এ হান্নান, সিল টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও বন্ধু লাইব্রেরীর স্বত্বাধিকারী রোটারিয়ান মাহবুবুল আলম মিলন এবং রাজা ম্যানশন ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি রোটারিয়ান মোঃ তৈয়বুর রহমান নানু প্রমুখ।

ভাটেরিয়ান সিলেট এর নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান খান টিপু ও ক্রিস্টাল প্লাসের পরিচালক প্রকৌশলী শামসুজ্জামান খান-এর সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন ভাটেরিয়ান সিলেট এর কোষাধ্যক্ষ আব্দুর রহমান খান। মোনাজাত পরিচালনা করেন রাজা ম্যানশন মসজিদের ইমাম। দোয়া শেষে ফিতা কেটে ক্রিস্টাল প্লাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: