সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অশ্লীল সংলাপের জন্য ক্ষমা চাইলেন নায়িকা

বিনোদন ডেস্ক:: মুক্তি পেতে যাচ্ছে বলিউডের বহুল আলোচিত সিনেমা ‘পতি পত্নী অওর উয়ো’। ১৯৭৮ সালের ছবি ‘পতি, পত্নী অওর উয়ো’ ছবিকে নতুন করে তৈরি করা হয়েছে। এই ছবিতে কার্তিক আর ভূমি ছাড়াও রয়েছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে।

সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশ হওয়ার পর শুরু হয়েছে বিতর্ক। ছবির অভিনয়শিল্পী ও টিমের দিকে বিতর্কিত মন্তব্য ছুঁড়ছেন নেটিজেনরা।

ট্রেলারে দেখা যাচ্ছে, চিন্টু (অভিনেতা কার্তিকের চরিত্র) তার বন্ধুকে বলছে বিবাহিত হয়েও তার জীবনে যৌনতার অভাব। তখনই চিন্টু বলছে, স্ত্রীর কাছে যৌনতা চাইলে সেটা ভিখারী। স্ত্রীর যৌনতায় সাড়া না দিলে অত্যাচারী। আর কোনোভাবে অন্য জায়গা থেকে যৌনতা জোগাড় করে নিলে তখন বলাৎকারী।

ছবির এই সংলাপ নিয়ে নেট দুনিয়ায় বিতর্ক শুরু হয়েছে। সেই বিতর্কে মুখ খুলেছেন ছবিতে কার্তিক অভিনীত চরিত্রের স্ত্রীর ভূমিকায় অভিনয় করা ভূমি পেডনেকর। এমন সংলাপের জন্য তিনি ক্ষমা চেয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্য়মে ভূমি জানিয়েছেন, ‘আমরা যদি কারও ভাবাবেগে আঘাত করি থাকি তাহলে দুঃখিত। আমাদের কাউকে আঘাত দেয়ার কোনো উদ্দেশ্য নিয়ে ছবি বানাইনি। ‘পতি, পত্মী অওর উয়ো’ ছবির সঙ্গে যুক্ত কেউই এই ধরনের ভাবনা চিন্তা পোষণ করেন না। সবাই বিনোদনের জন্য কাজ করেন।’

এই ছবির পরিচালক আজিজ মুদাসসরের পাশে দাঁড়িয়ে ভূমি বলেন, ‘মুদাসসর সবসময় মহিলাদের সম্মান দিয়ে এসেছেন। আমার ছবিগুলোতে সবসময় মহিলা হিসেবে আমি যা অনুভব করি, তাই প্রকাশ করতে চেষ্টা করেছি। লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে আমরা কাজ করি। তাই যা লিঙ্গ বৈষম্য বাড়ায় সেই কাজ করব না কখনো। আমি বহু ছবিকে না বলেছি বড় অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব পাওয়ার পরেও। সেই ছবিগুলি হিটও করেছে। আশা করি সবাই নতুন ছবির সংলাপগুলোর জন্য আহত হবেন না।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: