সর্বশেষ আপডেট : ১২ সেকেন্ড আগে
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সকালে মামলা, বিকেলে খারিজ

নিউজ ডেস্ক:: বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ‘মুসলমানরা কীভাবে গরু খাওয়া শিখলো’ শিরোনামে কলাম প্রকাশের মাধ্যমে হিন্দু ধর্মালম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে তিনজনের বিরুদ্ধে দায়ের করা মামলা খারিজ করেছেন আদালত।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী মামলাটি খারিজের আদেশ দেন। তবে কী কারণে মামলাটি খারিজ করা হয়েছে, তা জানা যায়নি।

মামলার আসামিরা ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান।

একই আদালতে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির সাধারণ সম্পাদক (বিএমজেপি) গৌতম কুমার এদবর এ মামলা করেন।

বিচারক শুনানি শেষে পরে আদেশ দেবেন বলে জানিয়েছিলেন। সে অনুযায়ী বিচারক সাড়ে ৪টার দিকে খারিজ আদেশ প্রদান করেন। মামলায় বাদীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট শুভ্রত বিশ্বাস শুভ্র ও সুমন কুমার।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৬ অক্টোবর বাংলাদেশ প্রতিদিনে ‘মুসলমানরা কীভাবে গরু খাওয়া শিখলো’ শিরোনামে একটি কলাম প্রকাশিত হয়। কলামটি লেখেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী। সেখানে জাফরুল্লাহ উদ্দেশ্যমূলকভাবে বাংলাদেশের আড়াই কোটি সনাতন ধর্মাবলম্বীসহ বিশ্বের ১০০ কোটির ঊর্ধ্বে সনাতন ধর্মাবলম্বীর ধর্মীয় অনুভূতিতে আঘাত করেন এবং যা অপর দুই আসামি তাদের পত্রিকায় প্রকাশ করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: