সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেরা করদাতা সাকিব-মাশরাফি-তামিম

স্পোর্টস ডেস্ক:: বর্ষসেরা করদাতা নির্বাচিত হওয়ায় ট্যাক্স কার্ড পাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তিন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল ও সাকিব আল হাসান। ‘জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত)’ এর বিধান অনুযায়ী, ব্যক্তি পর্যায়ে ৭৬টি, কোম্পানি পর্যায়ে ৫৭টি এবং অন্যান্য ক্ষেত্রে ৮টিসহ মোট ১৪১টি ট্যাক্স কার্ড প্রদানের লক্ষ্যে প্রাপ্তদের নামের তালিকার গেজেট প্রকাশ করেছে সরকার।

অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের মঙ্গলবার (৫ নভেম্বর) প্রকাশিত গেজেট অনুযায়ী খেলোয়াড়দের মধ্যে সর্বোচ্চ কর দিয়ে ট্যাক্স কার্ড পাচ্ছেন জাতীয় দলের এই তিন ক্রিকেটার। এদের মধ্যে ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল ঢাকা কর অঞ্চল-১ অফিসে কর প্রদান করেন।

ট্যাক্স কার্ড পাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি ঢাকা কর অঞ্চল-৭-এ কর প্রদান করে থাকেন। এ ছাড়া খেলোয়াড়দের মধ্যে তৃতীয় সর্বোচ্চ কর প্রদান করে ট্যাক্স কার্ড পাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। ঢাকা কর অঞ্চল-১-এ তিনি কর প্রদান করে থাকেন বলে জানা গেছে।

ট্যাক্স কার্ডধারীরা যেকোনো জাতীয় অনুষ্ঠানে আমন্ত্রণ পাবেন। স্থল, জল ও আকাশপথে সরকারি কোটা অনুসারে আসন ও অন্যান্য সুবিধা পাবেন তারা। কার্ডধারীরা ও তাদের পরিবারের সদস্যরা চিকিৎসা সুবিধা ও নাগরিক সেবার ক্ষেত্রে সর্বোচ্চ অগ্রাধিকার পাবেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: